১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




অপহরণের পর মুক্তিপণ দাবি ॥ যুবক গ্রেপ্তার

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ০৫ ২০২১, ১৭:১০ | 708 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

গাজীপুরের শ্রীপুরে অপহরণে পর মুক্তিপণ দাবির অভিযোগে অপহরণের ২৪ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করেছে পুলিশ। এসময় পুলিশে উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

গ্রেপ্তারকৃত রানা (২৭), শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের মৃত জহর আলীর ছেলে। এসময় রানার সহযোগী জাকির, জাকিরের স্ত্রীসহ অন্য একজন পালিয়ে যায়। উদ্ধার হওয়া শফিকুল ইসলাম (৩৪) শ্রীপুরের কর্ণপুর গ্রামের মো: আলফাজ উদ্দিনের ছেলে। এঘটনায় অপহৃতের ছোট ভাই মো: রুহুল আমিন বাদী হয়ে শুক্রবার রাতে থানায় অভিযোগ দায়েরের পর রাতভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শ্রীপুর থানার এসআই মো: অহিদুজ্জামান তাকে উদ্ধার করে।

অপহৃতের ভাই মো: রুহুল আমিন জানান, শুক্রবার (৪ জুন) সকালে তার বড় ভাই বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যায় একটি মোবাইল নাম্বার থেকে ভগ্নিপতি নুরুল হুদার মোবাইল ফোনে শফিকুলকে অপহরণ করে অজ্ঞাত একটি স্থানে আটকে রাখা হয়েছে এবং তাকে ছাড়িয়ে নিতে ৫০হাজার টাকা দাবি করে। টাকা না দিলে তারা শফিকুল ইসলামকে হত্যার হুমকিও দেয়। রাত ৮টার দিকে অপহরণকারীর দেয়া বিকাশ নাম্বারে ১০হাজার টাকা পাঠানো হয়। তারপরও ৫০হাজার টাকা দাবি করলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ গিয়ে অভিযুক্ত রানার বাড়ি থেকে অপহৃত শফিকুলকে উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো: অহিদুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পরপরই অপহৃতকে উদ্ধারে তথ্য প্রযুক্তির সহায়তায় উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। রাতে অপহরণকারীকে মুক্তিপণ দেয়ার কথা বলে কৌশলে অপহৃতকে অক্ষত অবস্থায় উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকী আসামীরা পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, গ্রেপ্তারকৃতকে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET