১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

অর্থের হদিস দিন এতিমদের দিয়ে দেব, খালেদাকে জয়

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ০২ ২০১৬, ০৫:১০ | 688 বার পঠিত

bhgg নয়া আলো ডেস্ক-

ত্রিশ কোটি ডলার পাচারের যে দাবি খালেদা জিয়া তুলেছেন, সেই তথ্যের উৎস তার কাছেই জানতে চেয়েছেন প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়। খবর বিডিনিউজের।

বিএনপি চেয়ারপারসনের বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি ফেইসবুকে লিখেছেন, “ম্যাডাম, আপনি যদি জানেন যে ৩০০ মিলিয়ন ডলার কোথায়, অনুগ্রহ করে আমাকে জানান। আমি সেই সমস্ত অর্থ এতিমদের দান করে দিতে চাই।”

জয়কে প্রাণনাশের চক্রান্তের মামলায় বিএনপি ঘনিষ্ঠ সম্পাদক শফিক রেহমানকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে শনিবার এক সভায় খালেদা জিয়া বলেছিলেন, “সেই মামলার নথিতেই আছে প্রধানমন্ত্রীর পুত্রের একটি একাউন্টেই আড়াই হাজার কোটি টাকার সমপরিমাণ ৩০০ মিলিয়ন ডলার জমা আছে। এই টাকার কোথা থেকে গেছে? এই টাকার উৎস কী?”

জয়ের বিষয়ে তথ্য পেতে এফবিআইয়ের এক এজেন্টকে ঘুষ দেওয়ার ঘটনায় যুক্তরাষ্ট্রের আদালতে প্রবাসী এক বিএনপি নেতার ছেলে রিজভী আহমেদ সিজারের বিরুদ্ধে মামলা নিয়ে এই কথা বলেছিলেন খালেদা।

ওই মামলায় যুক্তরাষ্ট্রের আদালতে সিজারের কারাদণ্ডের পর বাংলাদেশ পুলিশ জয়কে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে ঢাকায় মামলা করে।

খালেদার বক্তব্যের প্রতিক্রিয়ায় রোববার নিজের ফেইসবুক স্ট্যাটাসে জয় আরও লিখেছেন, “একজন মহিলা, যিনি এতিমের টাকা চুরি করেছেন, যার ছেলে দুর্নীতির কারণে এফবিআই কর্তৃক পলাতক আসামি, তার মতো লোকের অবশ্যই বঙ্গবন্ধুর নাতির দিকে কাদা ছোড়া উচিত নয়।”

জয় এই স্ট্যাটাস দেওয়ার আগে রোববার বিকালে ঢাকায় এক জনসভায় খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ গত সাত বছরে ৩০ হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4719725আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET