৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • অারজেএফর উপদেষ্টা এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন ১৮ জুন

অারজেএফর উপদেষ্টা এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন ১৮ জুন

মোঃ ইনামুল হাসান নাইম, স্পেশাল করেসপন্ডেন্ট ,ঢাকা।

আপডেট টাইম : জুন ১৬ ২০২১, ২৩:১৪ | 659 বার পঠিত

বিশিষ্ট রাজনীতিবিদ ও প্রযোজক এবং নানান গুনে গুনান্নিত ব্যক্তিত্ব এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন শুক্রবার (১৮ জুন ২০২১ ইং)। এ্যাড. শাহিদা রহমান রিংকু ১৮ জুন ১৯৭৯ ইং সালে মোহাম্মদ সাইদুর রহমান ও লুৎফা বেগম দম্পতি’র ঘরে জন্মগ্রহণ করেন। তিনি বর্তমানে স্থায়ীভাবে ঢাকায় বসবাস করে আসছেন। তাঁর গ্রামের বাড়ী মুন্সীগঞ্জ জেলার রামপাল।
এ্যাড. শাহিদা রহমান রিংকু একাধারে একজন আইনজীবী, প্রযোজক, নারী উদ্যোক্তা, সমাজ সেবিকা, মানবাধিকার নেত্রী, লেখিকা, সাংবাদিক, ব্যবসায়ী ও খ্যাতিমান রাজনীতিবিদ। তিনি সদা হাস্যউজ্জ্বল ও কোমল হৃদয়ের অধিকারী। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, এস. আর মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের স্বত্ত¡াধিকারী, এস. আর এন্টারপ্রাইজের কর্ণধার, প্রযোজক এ্যাসোসিয়েশনের সদস্য, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) ও আরজেএফ ভয়েসের উপদেষ্টা, হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’র ভাইস-চেয়ারম্যান।
এ্যাড. শাহিদা রহমান রিংকু প্রযোজনার ইতোমধ্যে টেলিফ্লিম “অন্নপূর্ণা” জনপ্রিয় চ্যানেল আইতে প্রচারিত হয়েছে। নাটক “মন কেমনের দিন” ও “মন বলেছে যাবো যাবো” নাটক জনপ্রিয় চ্যানেল বৈশাখী টিভি’তে প্রচারিত হয়েছে। এছাড়াও “স্যারের মেয়ে” নাটক এর শুটিং শেষ হয়েছে। এ নাটক প্রচারের অপেক্ষায়। আর নতুন নাটক “বড় ভাবী” স্যুটিং চলছে।
এ্যাড. শাহিদা রহমান রিংকু একজন পজেটিভ ও দেশপ্রেমিক মানুষ। তিনি বিভিন্ন বিষয়ে অবদানের জন্য ইতোমধ্যে একাধিক সম্মাননা পদকে ভূষিত হয়েছে।
এদিকে, এ্যাড. শাহিদা রহমান রিংকু জন্মদিন উপলক্ষে বলেন, আমার জন্য সকলে দোয়া ও আশির্বাদ করবেন। সকলের প্রতি রইলো অবিরাম শ্রদ্ধা, ভালোবাসা, শুভেচ্ছা ও শুভকামনা। ভালো থাকবেন সবাই।
অন্যদিকে, এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন উপলক্ষে অনেকেই অগ্রীম শুভেচ্ছা ও

অভিনন্দন

জানিয়েছেন। এরমধ্যে আরজেএফ’র চেয়ারম্যান এসএম. জহিরুল ইসলাম বলেন, আজকের এই দিনের মত উচ্ছাসময় হোক প্রতিবছর-প্রতিজন্মদিন, আশা করি জীবনের বাকি বছর গুলোও হাসিখুশি কাটুক আপনার; শুভজন্মদিন। এছাড়া হাউফো’র চেয়ারম্যান মো: আল-আমিন শাওন বলেন, সুন্দরতম দিনে সুন্দর এই ভুবনে, পূরণ হোক জীবনে আপনার সবআশা-সবচাওয়া। অটুট থাকুক অনেক বছর আপনার মুখের মিষ্টি হাসি ও দীর্ঘজীবী হন; শুভজন্মদিন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4667773আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET