২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

আইএস পরিচয়ে আ’লীগ নেতাকে হত্যার হুমকি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১৪ ২০১৬, ০০:৩৮ | 634 বার পঠিত

rajshahi_photo-13.7.2016_19002_1468423587রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি সংগঠন আইএস পরিচয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে।
বুধবার সন্ধ্যায় রাজশাহী প্রেসক্লাবে ডাকযোগে পাঠানো এক চিঠিতে এই হুমকি দেয়া হয়।
চিঠি প্রেরকের জায়গায় নাম দেয়া হয়েছে নওগাঁ জেলার আত্রাই উপজেলার জনৈক হেকমত আলীর নাম।
চিঠি পাওয়ার পরে মোবাইলফোনে রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইদুর রহমান বিষয়টি আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদকে জানান।
চিঠিতে ‘রাজশাহীতে আমাদের পরবর্তী কিলিং মিশন’ শিরোনামে বলা হয়েছে, ‘আমরা তাকে বারবার সর্তক করার পরও সে ইউনিয়ন পরিষদের নির্বাচনে রাজশাহী জেলার বিভিন্ন উপজেলা এবং চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের বিভিন্ন ইউনিয়নে সভা সমাবেশে আমাদের সম্পর্কে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দেয় এবং ইসলামী চিন্তাবিদদের চ্যালেঞ্জ দেয় যা বাংলাদেশের ইসলামের জন্য হুমকি।’
‘আবার সে শেখ হাসিনাকে ইসলাম দরদী বানানোর চেষ্টা করে বক্তব্য রেখে বলেছে শেখ হাসিনার হাতে বাংলাদেশের ইসলাম নিরাপদ, তিনি ইসলামী আইনে দেশ পরিচালনা করছে, দেশে আলেম ওলামাগণকে সর্বোচ্চ সম্মান দিচ্ছেন।’
‘কিন্তু আপনারা অবগত আছেন এই জালেম সরকারের নির্যাতন, হত্যা, গুম এগুলোর হাত থেকে দেশের ইসলামী চিন্তাবিদ, আলেম, ওলামাগণ এমনকি ইসলামী আদর্শের সাধারণ মানুষও ছাড় পাচ্ছে না। আর আসাদুজ্জামান আসাদ এই সরকারের ইসলাম বিরোধী কর্মকাণ্ড বাস্তবায়নে কাজ করছে।’
‘ইসলাম অপপ্রচার এমনভাবে করছে যে তার জন্যই তাকে আমাদের পরবর্তী কিলিং মিশনের টার্গেট।’
বিষয়টি তিনি শুনেছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদ। তবে মিটিং এ থাকায় এনিয়ে পরে কথা বলবেন বলে জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজশাহী মহানগর পুলিশের মুখাপাত্র ইফতেখায়ের আলম বলেন, তারা আসাদুজ্জামান আসাদের নিরাপত্তায় এরই মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন।
তবে এনিয়ে আসাদ এখনও আনুষ্ঠানিকভাবে তাদের কিছুই আভিযোগ দেয়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলেও জানান ওই নগর পুলিশ কর্মকর্তা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4393708আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET