২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




আজ থেকে ছাত্রলীগের মনোনয়নপত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : মে ০২ ২০১৮, ০০:৩৬ | 710 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

নয়া আলো ডেস্কঃ-  বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলন উপলক্ষে বুধবার থেকে  সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়নপত্র বিতরণ শুরু হবে। ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ছাত্রলীগের এবারের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১১ ও ১২ মে। মনোনয়নপত্র বিতরণ প্রক্রিয়া চলবে তিন দিন। আগামী ৪ মে পর্যন্ত ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ করা যাবে। আর মনোনয়নপত্র জমা দেওয়া যাবে আগামী ৫ মে রাত ৮টা পর্যন্ত।

এদিকে ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী, সংগঠনের সম্মেলনে এবার কোনও ভোটপর্ব থাকছে না। গতকাল সোমবার গণভবনে দলের নেতাদের সঙ্গে অনির্ধারিত সভায় প্রধানমন্ত্রী এ ব্যাপারে জানিয়ে দেন, জীবনবৃত্তান্ত দেখে ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিবেদনের ভিত্তিতে নেতা বানানো হবে।

সাম্প্রতিক কিছু ঘটনায় ছাত্রলীগ নিয়ে নতুন করে ভাবছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর নির্দেশনার একদিন আগেই ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্রে ঢাবির ছাত্রলীগের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একই তথ্য জানান।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET