১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




আটোয়ারীতে ফুটবল একাডেমির যাত্রা শুরু

ইউসুফ আলী, আটোয়ারী,পঞ্চগড় করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : সেপ্টেম্বর ২৭ ২০২৩, ২০:০৯ | 924 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা ফুটবল একাডেমি গঠন করে ফুটবল প্রশিক্ষণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে । বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে আটোয়ারী উপজেলা প্রশাসনের আয়োজনে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল প্রশিক্ষনের মধ্য দিয়ে নব গঠিত উপজেলা ফুটবল একাডেমির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। প্রায় সাড়ে তিনশত ক্ষুদে ফুটবলার বিভিন্ন শর্ত মেনে নিয়ে একাডেমির নির্ধারিত ফরম পুরণ করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ফুটবল একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম সভাপতিত্ব করেন এবং প্রশিক্ষনের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এসময় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা ফুটবল একাডেমির পরিচালক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় একাডেমির সফলতা কামনা করে ক্ষুদে খেলোয়ারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান,মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, বোদা উপজেলা একাডেমির পরিচালক
পরিচালক ও এফসি উত্তরবঙ্গের ম্যানেজার মোফাজ্জল হোসেন বিপুল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার প্রমুখ । উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমাদের প্রায় অভিভাবকরা বাচ্চাদের চাপ দেন ক্লাসে ফার্স্ট হতে হবে। মেসি, রোনালদোরা ক্লাসে ফার্স্ট হননি, কিন্তু তারা বিশে^ সেরা। বাংলাদেশের সাকিব আল হাসানও ক্লাসে ফার্স্ট হননি। তিনি বলেন, আজ যারা এখানে এসেছে তারা একদিন জাতীয় দলে খেলবে। উপজেলা নির্বাহী অফিসার বলেন, উপজেলায় ভালো মানের ও মান সম্মত খেলোয়াড় তৈরি করাই আমাদের একমাত্র লক্ষ্য। আজ থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো আটোয়ারী উপজেলা ফুটবল একাডেমির।। বোদা উপজেলা ফুটবল একাডেমির পরিচালক মোফাজ্জল হোসন বিপুল জানান, ১০-১৪, ১৫-১৮ এবং ১৯-২২ বছর বয়সী ছেলে ও মেয়েদেরকে নিয়ে ৩ টি করে মোট ৬ টি টিম গঠন করা হবে। শুক্রবার ছাড়া প্রতিদিন প্রশিক্ষণ চলবে।

 

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET