১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




আটোয়ারীতে সীমান্ত এলাকা থেকে অস্ত্রসহ ১০ চোরাকারবারী আটক

ইউসুফ আলী, আটোয়ারী,পঞ্চগড় করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২২, ১৯:৫৫ | 687 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার সীমান্ত এলাকা থেকে ১০ জন চোরাকারবারীকে আটক করেছে পুলিশ।
সোমবার (১০ জানুয়ারি) রাতে আটোয়ারী উপজেলার বালিয়া লক্ষীথান নামক সীমান্ত এলাকায় ঠাকুগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানা পুলিশের সাথে চোরাকারবারীদের গুলি বিনিময় শেষে একজন ভারতীয়সহ ১০ জনকে আটক করে পুলিশ। আটকের পর তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুর্টারগান রিভলবার, দুইরাউন্ড গুলিসহ ৩২ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এব্যাপারে মঙ্গলবার (১১ জানুয়ারি) আটোয়ারী থানায় পৃথক পৃথক ৩টি মামলা রুজু করা হয়েছে।
মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধায় আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) দুলাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বালিয়াডাঙ্গী থানা পুলিশের সহযোগীতায় ১০জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে তিনটি পৃথক অপরাধের মামলা রুজু করা হয়েছে। তাদের জেল হাজতে প্রেরণ আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গী থানা এলাকা হতে একটি মাইক্রোবাস ও একটি পাগলু গাড়ীতে অস্ত্র-গুলি ও মাদকদ্রব্য বহন করে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা অভিমুখে রাওয়ানা হওয়ার গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী থানা পুলিশ সোমবার রাতে তাদের ধাওয়া করে। একপর্যায়ে চোরাকারবারীরা আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বালিয়া লক্ষীথান নামক সীমান্ত এলাকায় পৌছলে পিছনে পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন করতে থাকে। এসময় পুলিশ আত্মরক্ষার্থে ৬ রাউন্ড ফাঁকা রাবার বুলেট ফায়ার করে ঢাকা মেট্রো-গ- ১৪-৪০০৩ নম্বরের ছাই কালারের একটি মাইক্রোবাস সহ তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি সহ একটি রিভলবার (ওয়ান শ্যুর্টারগান) ও ৩২ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এদিকে বালিয়াডাঙ্গী থানা পুলিশ তাদের আটক করে রাতেই আটোয়ারী থানায় সোপর্দ করে।
আটককৃত চোরাকারবারীরা হলো, ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিণমারী (উদয়পুর) গ্রামের খোরশেদ আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৮), ভারতীয় নাগরিক গফুর আলম (২৫) উত্তর দিনাজপুরের ইসলামপুরের নান্দাই গ্রামের জালালের ছেলে, ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিণমারী (ছোট নয়াপাড়া) গ্রামের সলেমান আলীর ছেলে আব্দুর রাজ্জাক (২৩), একই উপজেলার আমজানখোর ইউনিয়নের গোয়ালতলী (পালপাড়া) গ্রামের শ্রী দীপেন পালের ছেলে শ্রী বিকাশ পাল (৩৫), আমজানখোর ইউনিয়নের যুগীহার গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাকির হোসেন (২৫), আমজানখোর ইউনিয়নের যুগীহার গ্রামের কাশেম আলীর ছেলে হজরত আলী (২৭), আমজানখোর ইউনিয়নের কালিবাড়ী গ্রামের মৃত শুকুরদ্দি’র ছেলে মনিরুল ইসলাম (৩২), বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের কেরিয়াতি গ্রামের শামসুর রহমানের ছেলে নাসিরুল ইসলাম (২৪), বড়বাড়ি ইউনিয়নের কোটপাড়া গ্রামের শ্রী কারবারু পালের ছেলে শ্রী বিষ্ণু পাল (২৯), বড়বাড়ি ইউনিয়নের কেরিয়াতি গ্রামের মৃত ধন মোহাম্মদের ছেলে পশিরুল ইসলাম (২৮)।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET