১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

আমি মানুষের কল্যাণে রাজনীতি করি, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ২০ ২০১৬, ২৩:১০ | 638 বার পঠিত

nangalkot lotas pic মাঈন উদ্দিন দুলাল,নাঙ্গলকোট প্রতিনিধি- পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন- আমি রাজনীতি করি আনন্দের জন্য, মানুষের কল্যাণের জন্য, মানুষের ভালবাসা এবং সবার দোয়া পাওয়ার জন্য। টাকা দিয়ে ভালোবাসা কেনা যায়না। আমি আপনাদের ভালবাসা এবং দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই।
তিনি গতকাল শনিবার নাঙ্গলকোট কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে উপজেলা অডিটরিয়ামে ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন, দুস্থদের মধ্যে ঢেউটিন ও সেলাই মেশিন এবং নিবন্ধিত জেলেদের মধ্যে জাল বিতরণ অনুষ্ঠান ও নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন-কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম সিকদার, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান, য্গ্নু আহবায়ক অধ্যক্ষ ছাদেক হোসেন ভুঁইয়া, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক আবদুল করিম মজুমদার, মহিলা বিষয়ক সম্পাদক নাছরিন আক্তার মুন্নি, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক আবুল খায়ের আবু, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী হোসেন চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কুলছুম আক্তার, নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক, সাবেক পৌর মেয়র একেএম মনিরুজ্জামান, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও সাবেক ভিপি কে এম সিংহ রতন, উপজেলা কৃষি অফিসার সাইফুল হাছান আলামিন, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক তৌহিদুর রহমান মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন।nangalkot pic-20
পরিকল্পনামন্ত্রী বলেন-বঙ্গবন্ধু আমাদের স্বপ্ন দেখিয়েছেন। শেখ হাসিনা সে স্বপ্ন পুরণে কাজ করে যাচ্ছেন। সকল বাধার উত্তরণ ঘটিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন, বিএনপির অনেক নেতা-কর্মী আমার আদর্শকে ভালোবাসে। তারা আমাকে ভোট দেবে। আওয়ামীলীগ আমাকে ভোট না দিলেও আমি এমপি নির্বাচিত হবো। তিনি জনপ্রতিনিধিদেরকে উদ্দেশ্য করে বলেন, আমি দুর্নীতি-অনিয়ম পছন্দ করি না। আমি যদি অনিয়ম-দুর্নীতি করি, আপনাদের আদালতে আপনারা আমার বিচার করতে পারবেন। আওয়ামীলীগের যারা অনিয়মের সাথে জড়িত তারা আমার শক্র। আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে কেউ অনিয়ম করলে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, এবারের শোক দিবস ব্যাতিক্রম ছিল। দেশের সবাই শোক দিবসের বিভিন্ন কর্মসুচীতে অংশগ্রহণ করেছে। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে।
তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন মানুষকে ভালবাসতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে। আমি ব্যাতিক্রমধর্মী মানুষ। সত্যি কথা বলে এবং মানুষে কল্যাণে রাজনীতি করতে চাই।
পরিকল্পনামন্ত্রী আরো বলেন-ইসলাম শ্রেষ্ঠ ধর্ম। এই শ্রেষ্ঠ ধর্মকে অবমাননা করা এবং আমাদেরকে হেয় প্রতিপন্ন করার জন্য জঙ্গিবাদ সৃষ্টি হয়েছে। সবাইকে ঐক্যবদ্ধবাবে এগুলোকে প্রতিরোধ করতে হবে। আমরা ইনশাল্লাহ বিজয়ী হবো। আমরা বীরের জাতি। যারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করেনা, তাদেরকে আমি রাজনৈতিক প্রতিদ্বন্ধী মনে করিনা। যারা মুক্তিযুদ্ধ এবং বাংলাদেশকে বিশ্বাস করে তাদেরকে আমি রাজনৈতিক প্রতিপক্ষ ভাববো। আমি মন্ত্রী হওয়ার পর এলাকায় বেশি সময় দিতে পারিনা। এনিয়ে দোকানে সমালোচনা করা যাবেনা। আমার মিথ্যা সমালোচনা করলে আমি পদত্যাগ করবো। আমি অনেকবার পদত্যাগ করেছি। আমার পদত্যাগ করার অভ্যাস আছে। তিনি উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মেয়র, ইউনিয়ন চেয়ারম্যান এবং মেম্বারদের উদ্দেশ্যে বলেন আপনারা ঠিকাদারি ব্যবসা করতে পারবেনা। যারা মোটরসাইকেল বহর নিয়ে আমাকে খুশি করতে চায়, তারা নেতা হিসেবে আমার গুড বুকে নেই। অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী জেলেদের ৮০টি সেলাই মেশিন ও ১০ সেট জাল , দুস্থদের মাঝে ১০৫বান্ডেল ঢেউটিন এবং নগদ ৩লক্ষ ১৫হাজার টাকা বিতরণ করেন।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4659833আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET