১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

আলীকদমে অপহৃত ৩ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ॥ লাশ উদ্ধার

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০১৬, ২০:১১ | 696 বার পঠিত

আলীকদম (বান্দরবান) সংবাদদাতা : বান্দরবানের থানচি-আলীকদম সড়কের ২৭ কিলোমিটার এলাকার ঝিরি থেকে অপহৃত ৩ ব্যবসায়ীর গলাকাটা লাশ গতকাল সোমবার বিকেল আড়াইটার দিকে উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে থানচি থানায় নিয়ে যাওয়া হয়েছে। লাশের সুরতহাল শেষে মর্গে পাঠানো হয়েছে বলে থানচি থানার ওসি নিশ্চিত করেছেন।

উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে। এরমধ্যে অপহৃত গরু ব্যবসায়ী আবু বকর (৪০), নুরুল আফসার (৩৫) ও সাহাবুদ্দিন (২৪)। তাদের অপহরণে জড়িত সন্দেহে থানচি থানা পুলিশ তিন উপজাতীয় যুবককে আটক করেছে। সোমবার বিজিবি আরো একজন ত্রিপুরাকে আটক করেছে বলে খবর পাওয়া গেছে।

অপহৃত ব্যবসায়ীদের গত শুক্রবার গরু বিক্রির কথা বলে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত ব্যবসায়ী আবুবকরের ভাই আবু নঈম বাদী হয়ে গত ১৬ এপ্রিল থানচি থানায় একটি ডায়রী রুজু করেন (ডায়রী নং- ৩৯৩)।Kill

ডায়রীতে উল্লেখ করা হয়, থানচি উপজেলার ছোটমনি পাড়ার বাসিন্দা যোহন ত্রিপুরা মোবাইলে জানায় যে, ‘আমার কাছে ৯টি গরু আছে। গরুর মূল্য বাবদ ৩ লক্ষ টাকা নিয়ে আলীকদম-থানচি রোডের ২৮ কিলোমিটার এলাকায় আসতে হবে’। মোবাইলের কথার সূত্র ধরে গরু ব্যবসায়ী আবুবকর, নুরুল আফছার ও শাহাব উদ্দিন শুক্রবার সকাল আটটার দিকে একটি মোটর সাইকেল নিয়ে আলীকদম থেকে থানচি সড়কের ২৮ কিলোমিটারের উদ্দেশ্যে রওয়ানা হয়। ওইদিন বেলা এগারটার দিকে আবুবকর ছোটভাই আবু নঈমের মোবাইলে ফোন করে ৫০ হাজার টাকা বিকাশ করতে বলেন। এরপর ৫০ হাজার টাকা ০১৮৭১৭৩৭২২১ নাম্বারে বিকাশে পাঠানো হয়। টাকা পাঠানোর এক ঘণ্টা পর থেকে তাদের সাথে আর সংযোগ ঘটেনি।

এদিকে, এ ঘটনার পর থেকে সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি অপহৃতদের উদ্ধারে অভিযান পরিচালনা করে। অভিযানের এক পর্যায়ে গতকাল সোমবার বেলা আড়াইটার দিকে স্থানীয়দের সহায়তায় থানচি সড়কের ২৭ কিলোমিটারের একটি ঝিরি থেকে অপহৃত তিনজনের গলাকাটা লাশ পাওয়া যায়।

সোমবার রাত সাতটায় থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, অপহৃতদের সম্ভবত শুক্রবারই মেরে ফেলা হয়। আমরা এ ঘটনায় তিনজনকে আটক করা হয়। সোমবার আরো একজনকে বিজিবি আটক করেছে বলে জেনেছি। উদ্ধারকৃত লাশ সোমবার সন্ধ্যায় বান্দরবান মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4524285আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET