২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

আশুলিয়ায় সাব-রেজিষ্ট্রারের অপসারনের দাবিতে মানববন্ধন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ১৬ ২০১৬, ১৯:২৫ | 628 বার পঠিত

img_1485আশুলিয়া থেকে আবুল কাশেম – ১৬ই অক্টোবর রোজ রবিবার সকাল প্রায় ১১টায় সাভার উপজেলার আশুলিয়া সাব-রোজিষ্ট্রার অফিসের সামনে আশুলিয়ার বাইপাস সড়কে প্রায় দুই শতাধিক আশুলিয়া দলিল লেখক কল্যাণ সমিতির সদস্যরা আশুলিয়া সাব-রেজিষ্ট্রার গাজী আবু হানিফের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির করার কারনে অপসারনের দাবিতে এক মানববন্ধনের আয়োজন করেন ।
উক্ত মানববন্ধনে আশুলিয়া দলিল লেখক কল্যাণ সমিতির সভাপতি তালুকদার তাজুল ইসলাম এ সভাপত্বিতে আরো উপস্থিত ছিলেন, আশুলিয়া দলিল লেখক কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা মোঃ রজব আলী দেওয়ান, আশুলিয়া দলিল লেখক কল্যাণ সমিতির সহ-সভাপতি হাজী মোঃ আনোয়ার, সেক্রেটারী হাজী মোঃ নুরুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক খন্দকার মনির হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ কাউছার আহমেদ খোকনসহ আরো অনেকে।
উক্ত মানববন্ধনে আশুলিয়া দলিল লেখক কল্যাণ সমিতির সভাপতি তালুকদার তাজুল ইসলাম বলেন, বিগত ২৫ দিন যাবৎ আশুলিয়া সাব-রেজিষ্ট্রার অফিসের অসুস্থ ও দুর্নীতিবাজ সাব-রেজিষ্ট্রার গাজী আবু হানিফের অপসারনের দাবিতে আমরা বিভিন্ন আন্দোলন ও মানববন্ধনের কর্মসূচির আয়োজন করেছি । আমরা উধর্তন কর্তৃপক্ষ জেলা রেজিষ্ট্রার, নিবন্ধন মহাপরিচালক বাংলাদেশ, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্বারক লিপি দিয়েছি । তিনি আরো বলেন ২৫ দিন যাবৎ রেজিষ্ট্রি কার্যক্রম না হওয়াতে বাংলাদেশ সরকারের প্রায় ২০ থেকে ২২ কোটি টাকা রাজস্ব ঘাটতি পরে গেছে যা এদেশের জন্য খুবই দুঃখজনক। আশুলিয়া সাব-রেজিষ্ট্রার গাজী আবু হানিফ একজন অসুন্থ মানুষ তিনি এজলাসে বসে গালিগালাজ করেন। এর জন্য আমরা বিভিন্ন জায়গায় দারস্ত হয়েছি যেন রাষ্ট্রের উন্নয়নের জন্যে এই অসুস্থ ও দুর্নীতিবাজ আশুলিয়া সাব-রেজিষ্ট্রার গাজী আবু হানিফকে অনতিবিলম্বে এখান থেকে অপসারন করা হয়।
আমরা মাননীয় আইন মন্ত্রী মহোদয় ও আধুনিক বাংলাদেশের রুপকার মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করছি যেন এই অসুস্থ ও দুর্নীতিবাজ আশুলিয়া সাব-রেজিষ্ট্রার গাজী আবু হানিফকে অতি শীঘ্রই এই আশুলিয়া সাব-রেজিষ্ট্রার অফিস থেকে অপসারন করা হউক।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4391547আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET