২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

আশ্চর্য খবর পেয়ারা গাছের পাতায় মানুষের মুখ,দেখতে শত শত মানুষের ঢল..

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : নভেম্বর ০২ ২০১৬, ২৩:২১ | 657 বার পঠিত

মেহেদী হাসান,

টাঙ্গাইলের ভূঞাপুরে পেয়ারা গাছের ছোট ছোট পাতায় মানুষের মুখ ভেসে উঠেছে একথা শুনে সেই সকাল থেকে শত শত মানুষের ঢল নেমেছে পাতাগুলো দেখতে। এবং জেলার বিভিন্ন উপজেলার দুর-দুরান্তে  থেকেও গাছের পাতাটি দেখতে এসে সবাই অবাক চোখে তাকিয়ে রয়েছে ।

আজ বুধবার (২৯সেপ্টেম্বর) উপজেলার ৫নং অলোয়া ইউনিয়নের কাগমাড়িপাড়া গ্রামের মোঃ আলমগীর খান এর বাড়ির ঘরের সামনে দুটো পেয়ারা গাছের কয়েকটি পাতায় এরকম অবাস্তব ঘটনার চিত্র দেখা যায়।

আলমগীরের স্ত্রী রেহানা বেগম প্রতিবেদক কে জানান, আজ ভোর সকালে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে যখন ঘরের বারন্দার দিকে আসি তখন হঠাৎ করেই চোখ যায় কিছু পেয়ার দিকে। এগিয়ে যাই পেয়ারা তোলার জন্য। পরে পেয়ারা তোলার সময় আমার ছোট ছেলে রাহুল খান বলে মা ঐ পাতায় মানুষের মুখের মত দেখতে কি যেন দেখা যাচ্ছে। পাতা তুলে দেখি ছেলের দেখাটি ঠিক। কিন্তু এটি এক অবাস্তব ঘটনা বলে পাশের লোকজনকে পাতা গুলো দেখালে তা এক সময় একে অপরের কাছে শুনে গ্রাম ও গ্রামের বাহির এলাকা থেকে পাতাটি দেখতে উচ্ছুক জনতা ভিড় জমায়।

সরেজমিনে আজ দুপুরে দেখা যায়, পেয়ারা গাছের পাতায় অবিকল মানুষের মতই চোখ, নাক, কান, গলা, মাথা ও চুল দেখা যায়। কিন্তু এটি একটি অবাস্তব ঘটনা বলে স্থানীয়রা বলেন, এর রকম দেখা আজ পর্যন্ত কোথায় দেখেনি এবং এরকম কথাও শুনেনি। এটি একটি অবাস্তব ঘটনা এবং এটি মানুষের মতই আকার ধারণ করলেও পুরোপুরি তা সম্পূর্ণ নয়। এটি বানরের মুখের মত আকার ধারণ করেছে বলেও তারা জানান ।

উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের জাইলুর রহমান নামে এক ব্যক্তি বলেন, পাতায় যে মানুষের ছবি তা শুনে আমি বিশ্বাস করতে পারিনি বলে ছুটে যাই কাগামাড়িপাড়া সেখানে দেখি ঘটনা সত্য। এতে আমি অবাক হয়ে পাতার দিকে তাকিয়ে থাকি। উপজেলার পৌরসভা থেকে দেখতে আসা উর্মি আক্তার বলেন, এ ঘটনাটি আমার ছোট ভাইয়ের কাছে শুনি এবং এটি নিজের চোখে দেখতে চলে আসি ঐ পাতাগুলো দেখতে। পরে ঘটনা নিজ চোখে দেখে অবিশ্বাস করতে পারিনি। শিয়ালকোল থেকে আসা সামিয়া সায়মা বলেন, এ ঘটনার কথা শুধু সকাল থেকে শুনেই যাচ্ছি। তা এটি বাস্তবে দেখতে স্বপরিবারে দেখতে আসি। এবং অবাস্তব ঘটনাটি স্বচোখে দেখি।

এ অবাস্তব ঘটনাটি দেখতে ছুটে আসেন জেলার ঘাটাইল, কালিহাতী, গোপালপুর ও মধুপুরের লোক চোখে দেখার মত ঐ বাড়িতে দেখা যায় । উল্লেখ্য, এর আগেও এরকম ঘটনা হয়েছিল বলে জানান রাহুল খান। তবে সেটি অন্যরকম ছিল।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4722276আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET