২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

আ.লীগের কাউন্সিলকে ঘিরে উজ্জীবিত ঝিনাইদহ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ২১ ২০১৬, ১৬:৩১ | 649 বার পঠিত

162096_188জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ প্রতিনিধিঃ
আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে ঘিরে ঝিনাইদহ জেলা থেকে ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা এখন উজ্জীবিত। ঝিনাইদহ শহরের সর্বত্র জাতীয় সম্মেলনকে ঘিরে বিরাজ করছে সাজসাজ রব।

ব্যানার-পোস্টার-ফেস্টুনে ছেয়ে গেছে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলো। তৈরি করা হয়েছে অনেক দৃষ্টিনন্দন তোরণ। আলোকসজ্জা করা হয়েছে দলীয় কার্যালয়গুলো। শহরের দৃষ্টিকাড়া স্থানগুলোতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নৌকা প্রতীকে সাজানো হয়েছে।

রাস্তায় রাস্তায় বর্তমান সরকারের উন্নয়নের স্মারক হিসেবে ব্যানার ও ফেস্টুন টানানো হয়েছে। অনেক কাউন্সিলর ও ডেলিগেটরা ইতোমধ্যে ঢাকায় গিয়েছেন ।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের দলীয় সূত্র জানায়, জেলা থেকে এবার ৭৯ জন কাউন্সিলর ও ডেলিগেটরা সম্মেলনে অংশ নেবে। এবারের সম্মেলনে ত্যাগী, সৎ ও যোগ্য নেতাকে আওয়ামী লীগের কমিটিতে দেখতে চান জেলার বিভিন্নস্তরের পৌছেছেন।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি এ প্রতিবেদককে বলেন, এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা সভানেত্রী হিসেবে দেখতে চাই।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ তথা বাংলাদেশকে নেতৃত্ব দেবে বর্তমান এই কমিটি। এই কমিটিতে ত্যাগী ও সৎ নেতাদের স্থান দিতে হবে। নতুন বা পুরাতন হোন, প্রবীণ বা নবীন হোক না কেন। দলের জন্য যিনি যোগ্য তাকেই নেতা হিসেবে মেনে নেব আমরা।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4725746আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET