২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু: মেম্বারসহ আহত ১২

আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু: মেম্বারসহ আহত ১২

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০১৬, ০৫:২১ | 667 বার পঠিত

tmp_7713-65069_02938699961 মাদারীপুর : মস্তফাপুরে ইউপি নির্বাচন পরবর্তী সংঘাতে আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ জুয়েল মল্লিক (২৮) মারা গেছেন। আজ শনিবার দুপুরে তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে পুনরায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে স্থানীয় এক ইউপি মেম্বার গুলিবিদ্ধসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।
পুলিশ জানায়, গত ৩১ মার্চ দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় প্রার্থী কুদ্দুস মল্লিক এবং আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সোহরাব হোসেন খান আনারস প্রতিক নিয়ে ৩৫০ ভোটে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা কারী কুদ্দুস মল্লিকের কাছে পরাজিত হন।
কিন্তু এই নির্বাচনে বিদ্রোহী প্রার্থী সোহরাব খান আওয়ামীলীগের প্রার্থী কুদ্দুস মল্লিকের বিরুদ্ধে জাল ভোট দিয়ে জয়ী হওয়ার অভিযোগ এনে নির্বাচনের দিন বিকেল থেকেই কোন্দলে জড়িয়ে পড়েন। সেই কোন্দলের জের ধরেই শুক্রবার দুপুরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হন। আর সংঘর্ষের সময় ২৫টি বাড়ি ঘর ভাংচুর করা হয়েছে। আজ শনিবার দুপুরে গুলিবিদ্ধ জুয়েল মল্লিক রাজধানীর নর্দান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ে। এরপর দুই পক্ষের মধ্যে পুনরায সংঘর্ষ শুরু হলে মস্তফাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার শওকত হোসেন এবং আজগর মাতুব্বর গুলিবিদ্ধ হন। এসময় আরো প্রায় ১০ জন আহত হয়েছেন।
মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, ‘জুয়েল মল্লিক নিহতের খবরে সংঘর্ষ শুরু হলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় গুলিবিদ্ধ দুই জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান ওসি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4499091আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET