২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুজ্জমান (তহিদ)মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেন।

ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুজ্জমান (তহিদ)মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেন।

মোঃ ইনামুল হাসান নাইম, স্পেশাল করেসপন্ডেন্ট ,ঢাকা।

আপডেট টাইম : অক্টোবর ১৩ ২০২১, ২৩:১৫ | 721 বার পঠিত

কেশবপুর উপজেলায় ১১নং হাসানপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশায় চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুজ্জমান (তহিদ)মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেন।

আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কেশবপুর উপজেলায় ১১নং হাসানপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে দৌড় ঝাঁপের পাশাপাশি প্রচার প্রচারনা উঠান বৈঠক ও গনসংযোগ করেছেন।

এর অংশ হিসেবে বুধবার বিকাল ৫ টায় নিজের অবস্থান জানান দিতে মোটরসাইকেল শোডাউন ও কেশবপুর উপজেলায় ১১নং হাসানপুর বগার বিভন্ন শারদীয় দুর্গাপূজার ৮ মন্দিরে আর্থিক অনুদান ও গণসংযোগ করেছেন ১১নং হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী যুবলীগ কেশবপুর উপজেলা শাখার সদস্য মোঃ তৌহিদুজ্জমান (তহিদ)

তৃণমূলের জনপ্রিয় আওয়ামী যুবলীগ কেশবপুর উপজেলা শাখার সদস্য মোঃ তৌহিদুজ্জমান (তহিদ) নেতৃত্বতে ইউনিয়নের বগার মোড় হতে ২০০ টি মোটরসাইকেল নিয়ে শোডাউনটি বের হয়। মোটরসাইকেল শোডাউনটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পাড়ার রাস্তা ওহাসানপুর বগা বিভন্ন শারদীয় দুর্গাপূজার ৮ মন্দিরে প্রদক্ষিণ করেন।

শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া ও সমর্থন চেয়েছেন ত্যাগী দুসঃময়ের মাঠে থাকা নেতা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান তৌহিদুজ্জমান (তহিদ)

এসময় তিনি সকল সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ,দূর্নীতি মাদক মুক্ত বঞ্চনাহীন, সমাজ গঠনের মধ্য দিয়ে হাসানপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন।

মটর সাইকেল শোভাযাত্রা ও জনসংযোগ শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যে তৌহিদুজ্জমান (তহিদ)বলেন,আমি দীর্ঘদিন হলো আওয়ামী লীগের দুঃসময় রাজপথে ছিলাম তা বিবেচনা করে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেয় , তাহলে সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় বিপুল ভোটে আমি হাসানপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4764422আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET