৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • ইউপি নির্বাচন মতলব উত্তরে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা গণসংযোগে ব্যস্ত

ইউপি নির্বাচন মতলব উত্তরে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা গণসংযোগে ব্যস্ত

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২৪ ২০১৬, ১২:১৪ | 667 বার পঠিত

Matlab Picture 23.05.2016 (1)Matlab Picture 23.05.2016 (2)Matlab Picture 23.05.2016 (3)Matlab Picture 23.05.2016 (4)Matlab Picture 23.05.2016 (5)মনিরুল ইসলাম মনির :-মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা ভোটারের ঘরে ঘরে, রাস্তা-ঘাটে ও গ্রামের মোড়ের দোকানগুলোতে ব্যাপক গণসংযোগ করেছেন।
সোমবার উপজেলার ফরাজীকান্দি, কলাকান্দা ও এখলাছপুর ইউনিয়ন ঘুরে বিভিন্ন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে কথা হয়। এ সময় তাঁরা ভোটারদের কুশর বিনিময়নিয়ে ব্যস্ত সময় পাড় করতে দেখা যায়।
এ সময় ফরাজীকান্দি ইউপির বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেলেয়ার হোসেন দানেশ বলেন, নির্বাচনে আমি বিজয়ী হলে ইউনিয়নের সকল জনগণের সুখে-দুঃখে পাশে থাকব। এলাকার উন্নয়নে-রাস্তা ঘাট, ব্রিজ-কালভার্ট ও গ্রামীণ অবকাঠামো বিনির্মাণে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। ইউনিয়নের অসম্পূন্ন কাজ সম্পন্ন করতে এলাকার ভোটাররা আমাকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে আবারো ইউনিয়নবাসী সেবা করার সুযোগ দিবে।
কলাকান্দা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাহফুজ সরকার বলেন, অতীতে কোন মেম্বার-ই আন্তরিকতার সাথে কাজ করেনি। এলাকার উন্নয়নে মনোযোগী ছিল না। নিজেদের পকেট ভারী করায় ব্যস্ত ছিল। আমি ওয়ার্ডের সকল মানুষের সকল সমস্যা চিহ্নিত করে সমাধান করার চেষ্টা করব।
৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হালিম মিয়া জীবন বলেন, আমি জনগণের জন্য কাজ করতে নির্বাচনে এসেছি। আমি নির্বাচিত না হলেও যতদিন বেঁচে থাকবো, ততদিন জনগণের পাশে থাকবো।
২নং ওয়ার্ডের মোঃ মহন বলেন, আমি জনসমর্থনে এগিয়ে আছি। দলমত নির্বিশেষে সকলের দোয়া চাই। সকলের দোয়া ও ভালবাসা নিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই। মাদকমুক্ত, পরিচ্ছন্ন ও মডেল ওয়ার্ড গঠনের জন্য সকলের কাছে সমর্থন ও দোয়া কামনা করছি।
এখলাছপুর ইউপির ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ ছিদ্দিকুর রহমান নেতা বলেন, আমি জনগণের ভোটে নির্বাচিত হয়ে ওয়ার্ডের উন্নয়ন করতে চাই। সুখে-দুঃখে জনগণের পাশে থাকতে চাই। অসম্পন্ন কাজ সম্পন্ন করতে ওয়ার্ডবাসী আমার পাশে থাকবে। আপনার আমার জন্য দোয়া করবেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4397619আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET