৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • ইহুদিদের সহায়তায় ক্ষমতায় যেতে চায় বিএনপি: সেলিম

ইহুদিদের সহায়তায় ক্ষমতায় যেতে চায় বিএনপি: সেলিম

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৫ ২০১৬, ০০:১৬ | 694 বার পঠিত

selimবিএনপি ইহুদিদের নিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

শনিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক যৌথ সভায় তিনি এ মন্তব্য করেন।

শেখ সেলিম বলেন, ‘বঙ্গবন্ধু মুসলমানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ইহুদিদের স্বীকৃতি দেননি। আর উনারা (বিএনপি) তাদের নিয়ে ষড়যন্ত্র করছে। ইহুদিদের নিয়ে বাংলার রাষ্ট্রীয় ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে বিএনপি, বিনিময়ে ইহুদিদের রাষ্ট্রীয় স্বীকৃতি দেবে তারা।’

‘ইসরাইল ইসলামের শত্রু, নবীর শত্রু। আর তাদের সঙ্গে বিএনপি আঁতাত করছে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের একটি কর্মী বেঁচে থাকতে তাদের এ ষড়যন্ত্র আমরা সফল হতে দেব না। তারা (ইহুদীরা) কোনো দিন বাংলাদেশে স্থান পাবে না,’ বলেন শেখ সেলিম।

সম্প্রতি ইসরাইলভিত্তিক অনলাইন সংবাদমাধ্যম ‘জেরুজালেম অনলাইন ডটকম’-এ প্রকাশিত খবরে বলা হয়েছে, ইসরাইলের সেন্টার ফর ইন্টারন্যাশনাল ডিপ্লোমেসি অ্যান্ড অ্যাডভোকেসির প্রধান ও লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফারির সঙ্গে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী বৈঠক করেন। সেখানে বাংলাদেশের সরকার উৎখাতের বিষয়ে আলোচনা হয়েছে বলে দাবি করা হয় অনলাইনটিতে।

অনুষ্ঠানে যোগ দেয়া ও ছবি তোলার কথা স্বীকার করছেন আসলাম চৌধুরী। তবে কোন ষড়যন্ত্রের অভিযোগ নাকচ করে দেন তিনি। আসলাম চৌধুরীর দাবি, তিনি জানতেন না মেন্দি এন সাফারি ইসরাইলের লিকুদ পার্টির নেতা। গণমাধ্যমে খবর প্রকাশের পর জানতে পারেন তার সঙ্গে মোসাদের সম্পর্ক রয়েছে। তবে এখন তার মনে হচ্ছে তিনি ষড়যন্ত্রের শিকার। কারও ফাঁদে পা দিয়েছিলেন তিনি।

এ ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হলে নেতাকর্মী ও সমর্থকদের কাছে ক্ষমা চাওয়ার পাশাপাশি পদত্যাগ করতেও দ্বিধা নেই বলে জানান আসলাম চৌধুরী। ব্যবসায়িক কাজে তিনি ভারত সফরে গিয়েছিলেন, এর সঙ্গে রাজনীতি বা দলের কোনো সম্পর্ক ছিল না বলেও জানান তিনি।

ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বিএনপির যোগসাজসের খবরকে ভিত্তিহীন বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ক্ষমতার জন্য কোনো ধরনের ষড়যন্ত্রের সঙ্গে বিএনপি নেই। ইসরাইলের সঙ্গেও কোন ধরনের সম্পর্ক নেই, বরং ফিলিস্তিনের অধিকার ও সার্বভৌমত্বের প্রতি বিএনপির পূর্ণ সমর্থন আছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4658936আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET