২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • উল্লাপাড়ায় লেভেল ক্রসিংএ কোচ উল্টে দু ঘণ্টা বাস ও ট্রেন চলাচল বন্ধ




উল্লাপাড়ায় লেভেল ক্রসিংএ কোচ উল্টে দু ঘণ্টা বাস ও ট্রেন চলাচল বন্ধ

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০১৮, ২৩:২৩ | 702 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

ইউসুফ আহম্মেদ, উল্লাপাড়া প্রতিনিধি:-  শনিবার রাতে বগুড়া-পাবনা মহাসড়কে উল্লাপাড়া রেলষ্টেশন সংলগ্ন লেভেল ক্রসিংএ শাহ্জাদপুর ট্রাভেলসের একটি কোচ নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়লে অন্তত ২০ জন যাত্রী আহত হয়।

এই ঘটনায় ঈশ্বরদী-ঢাকা রেলপথে সকল ট্রেন চলাচল ২ ঘণ্টা বন্ধ থাকে। মহাসড়কের দুই পাশে প্রায় ৩ কিলোমিটার জুরে যানযটের সৃষ্টি হয়। দূর্ভোগ প্রহাতে হয় ট্রেন ও বাস যাত্রীদেরকে।

উল্লাপাড়া হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, ঘন কুয়াশার কারণে রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা থেকে আসা শাহ্জাদপুর ট্রাভেলসের কোচটির চালক নিয়ন্ত্রন হারালে এটি লেভেল ক্রসিংএ উল্টে পড়ে।

উল্লাপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দু ঘণ্টা চেষ্টার পর উল্টে যাওয়া কোচটি অপসারণ করা সম্ভব হয়। রাত দেড়টার দিকে এই পথে যানবাহন চলাচল শুরু হয়।

উল্লাপাড়া রেলওয়ে ষ্টেশনের সহকারী ষ্টেশন মাষ্টার রফিকুল ইসলাম জানান, লেভেল ক্রসিংএ বাস উল্টে যাবার পর ঈশ্বরর্দী-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ঢাকা-দিনাজপুরের মধ্যে চলাচলকারী দ্রুত যান এক্সপ্রেস জামতৈল ষ্টেশনে এবং ঢাকা-খুলনার মধ্যে যাতায়াতকারী চিত্রা এক্সপ্রেস ট্রেন সলপ ও উল্লাপাড়া ষ্টেশনের মাঝামাঝি স্থানে আটকে যায়। একই সঙ্গে খুলনা-ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ঈশ্বরদী ষ্টেশনে এবং রাজশাহী-ঢাকাগামী ধুমকেতু এক্সপ্রেস চাটমোহরে দাড়িয়ে পড়ে। উল্লাপাড়া ষ্টেশনে আটকে যায় সিরাজগঞ্জ এক্সপ্রেসের যাত্রীশুন্য ট্রেনটি। প্রায় দু ঘণ্টা পর দূর্ঘটনা কবলিত কোচটি অপসারণ করা হলে ট্রেন গুলো পর্যায়ক্রমে চলতে শুরু করে। এতে এসব ট্রেন বিলম্বিত হয়।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET