২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

এস,বি রেলওয়ে কলোনী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম সাময়িক বরখাস্ত

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : অক্টোবর ১৩ ২০২১, ২০:২১ | 763 বার পঠিত

সিরাজগঞ্জ এস,বি রেলওয়ে কলোনী হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম কে অনিয়ম, দুর্নীতি, চ্ছােচারিতা, অসদাচারন, যৌন হয়রানীর অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অত্র হাই স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটি। গত ৯/১০/২০২১ তারিখে সভার সর্বসম্মতি সিদ্ধান্ত ক্রমে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এর আগে গত ১৯/৯/২১ তারিখে তাকে লিখিত জবাব প্রদানের জন্য কারন দশানো নোটিশ প্রদান করা হলে ঐ অদ্যক্ষ কোন জবাব প্রদান করে না।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা যায়, ম্যানেজিং কমিটি সদস্যদের সংঙ্গে খারাপ আচারন, শিক্ষক-শিক্ষিকা-কর্মচারী, অভিভাবকদের সা‌থে দুরব্যবহার, প্রতিষ্ঠানের আইন-বিধি অমান্য করন এবং যৌন কেলেঙ্কারীর ঘটনা প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায় তাকে সাময়িক বরখস্ত করা হয়। ঐ অধ্যক্ষ গত ২৮/২/২১ থেকে ৬/৩/২১ তারিখ পর্যন্ত কর্তৃপক্ষের অনুমতি ছাড়া ককলবাজান ভ্রমনে যায়। হিসাব নিকাশ দেয়না। স্কুলের খাতাপত্র ও নির্মান সামগ্রী করে তা সে আত্মসাত করে। এ ছাড়া যৌন কেলেঙ্কারীতে সে জড়িয়ে পড়েছে।


এ নিয়ে এলাকায় গুনজন শুরু হয়েছে। সাময়িক বরখাস্তকৃত ঐ অদ্যক্ষকে অনতিবিলম্বে অত্র স্কুল এন্ড কলেজের তালা-চাবি, হিসাব ও অন্যন্য কাগজপত্র কর্ত্তৃপক্ষের নিকট বুঝিয়ে দিতে বলা হয়েছে। তাকে সাময়িক বরখাস্ত করার সে স্কুল এন্ড কলেজের সভাপতিকে হুমকী ও ভয়ভীতি প্রদর্শন করছে বলে তথ্যে প্রকাশ। জানা গেছে, ঐ অধ্যক্ষের চরিত্র খারাপের কারনে অভিভাবকেরা অত্র প্রতিষ্ঠানে আর ছাত্রী ভর্তি করাচ্ছে না।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4764569আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET