১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ওবামার মেয়ে রেস্তোরাঁকর্মী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ০৬ ২০১৬, ০২:৪২ | 643 বার পঠিত

Obama01470408804ডেস্ক রিপোর্ট : এ এক অবিশ্বাস্য, অবাক হওয়ার মতো ঘটনা। শুনলে হয়তো আপনাদের বিশ্বাসই হবে না। কিন্তু ঘটনাটি অবিশ্বাস্য মনে হলেও বাস্তবে সত্য।

১৫ বছরের একটা মেয়ে। এইতো সেদিন কাজে ঢুকল। তাকে সবসময় ঘিরে রয়েছে ছয় জন। মাঝেমধ্যে কাজেও সাহায্য করছে। দেখে বেশ বিরক্ত হয়েছিলেন ন্যান্সি রেস্তোরাঁর কর্মীরা।

আজ শনিবার (৬ আগস্ট) সে কাজ ছাড়বে জেনে হাঁফ ছেড়ে বেঁচেছিলেন রেস্তোরাঁর কর্মীরা। বাবা-মা এসে তাকে নিয়ে যাবে। সেই বাবা-মার পরিচয় শুনেই এবার চোখ কপালে উঠল!‌ তাদের সহকর্মী যে খোদ মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের মেয়ে। এখন কাজ করছে রেস্তোরাঁয়!

জীবনের ৮ বছর কেটেছে হোয়াইট হাউসে। এই বছরেই শেষ। তাই গ্রীষ্মের ছুটিতে নিজের মতো বাঁচতে চেয়েছিলেন। রাজি হয়ে যান বাবাও। বাবার বন্ধু ম্যাসাচুসেটসের মার্থা ভিনিয়ার্ডের ন্যান্সি রেস্তোরাঁয় কাজ নেয় সে। অবশ্য সেখানে তার নাম নাতাশা।

 

ওবামাকন্যা রেস্টুরেন্টের নীল টি-শার্ট ও ক্যাপ পরে ক্যাশ কাউন্টারে কাজ করছে। তবে তার আশপাশে আছেন গোয়েন্দা সংস্থার ছয় কর্মকর্তা।

সাশার একজন সহকর্মী গণমাধ্যমকে বলেন, ‘ও রেস্তোরাঁর নিচতলায় কাজ করছিল। আমরা খেয়াল করছিলাম ওকে ছয়জন লোক সহযোগিতা করছিল। পরে চিনতে পারলাম মেয়েটা আসলে কে!’

সংবাদ মাধ্যম বোস্টন হেরাল্ড জানায়, সাশা প্রতিদিন সকালে চার ঘণ্টা করে দায়িত্ব পালন করছেন। কাজ শেষে তাকে বাসায় পৌঁছে দেন গোয়েন্দা সংস্থার কর্মীরা।

ফার্স্ট লেডি মিশেল ওবামা জানান, তিনি তার সন্তানদের যথাসম্ভব সাধারণ মানুষ হিসেবে গড়ে তোলার চেষ্টা করছেন। তাই সাশার এ ইচ্ছায় না করেননি।

 

 

তথ্যসূত্র : বোস্টন হেরাল্ড, বিবিসি ও ডেইলি মেইল অনলাইন

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4524560আজকের পাঠক সংখ্যা::
  • 17এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET