২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

কালীগঞ্জে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে এক ভাই নিহত

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ০৯ ২০২১, ১৫:৫৭ | 642 বার পঠিত

গাজীপুরের কালীগঞ্জে পাতা কুড়ানোকে কেন্দ্র করে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী এক ভাই আরিফ শেখ (২৪) নিহত ও অপর দুই ভাই বাবুল শেখ (৩৫) ও বুলবুল শেখ (৩০) আহত হয়েছে। শনিবার দুপুরে উত্তরা এলাকার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আরিফ কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের আজমতপুর এলাকার সালদিয়া গ্রামের শরাফ উদ্দিনের প্রথম পক্ষের ছেলে এবং গাজীপুর মেট্রোপলিটন কলেজে অনার্স (সম্মান) শ্রেণীর শিক্ষার্থী। লেখাপড়ার পাশাপাশি আরিফ গাজীপুর মহানগরীর হাড়িনাল এলাকায় ভাড়া থেকে জুতার ব্যবসা করতেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, কালীগঞ্জের সালদিয়া গ্রামের শরাফ উদ্দিনের স্ত্রী ও সন্তান থাকা সত্ত্বেও তিন সন্তানের এক জননীকে দ্বিতীয় বিয়ে করেন। তারা একই এলাকায় পৃথক বাড়িতে বাস করেন। সম্প্রতি প্রথম স্ত্রী সোলেমা খাতুনের দুই প্রবাসী ছেলে দ্বিতীয় স্ত্রী দুধমেহেরের বাড়ির পাশে একখন্ড জমি কিনে। শুক্রবার দুপুরে ওই জমিতে পাতা কুড়াতে যান সোলেমা খাতুন। এসময় পাতা কুড়ানোকে কেন্দ্র করে দুই স্ত্রীর মাঝে বাকবিতন্ডা হয়। এর জেরে রাতে দুধমেহেরের চার ছেলে (প্রথম সংসারের ৩জন ও বর্তমান সংসারের একজন) সোলেমা খাতুনের বাড়িতে গিয়ে তাকে লাঞ্চিত করে ও হুমকি দেয়। এ ঘটনার পরদিন শনিবার ভোরে প্রথম স্ত্রীর (সোলেমা খাতুন) তিন ছেলে বাবুল শেখ (৩৫), বুলবুল শেখ (৩০) ও আরিফ শেখ (২৪) মোটরসাইকেলযোগে বাড়ি থেকে গাজীপুর শহরে যাচ্ছিলেন। এসময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুধ মেহেরের চার ছেলে (প্রথম সংসারের তিন সন্তানসহ) ওই মোটর সাইকেলের গতিরোধ করে। তারা মোটর সাইকেল আরোহী তিন সৎ ভাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও মারধর করে।

নিহতের বাবা জানান, আহতদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর উত্তরা এলাকার একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন । আহত অপর দুইজনের মধ্যে বুলবুলের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, পারিবারিক বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4590157আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET