২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

কিডনি বিক্রিতে প্রলোভন, বাবা-ছেলেকে গণপিটুনি

admin6

আপডেট টাইম : অক্টোবর ২৬ ২০১৬, ১৩:৩৪ | 653 বার পঠিত

নয়া আলো ডেস্ক-

প্রলোভন দেখিয়ে কিডনী কেনার চেষ্টাকালে গাংনী উপজেলা শহরের ঝিনেরপুলপাড়া এলাকার ফাতেমা নার্সারির মালিক সিরাজুল ইসলাম ওরফে ভিকু (৭০) ও তার ছেলে হযরত আলীকে (৩৫) গণপিটুনি দিয়েছে স্থানীয়রা।
মঙ্গলবার রাজশাহী থেকে ধরে এনে গাংনী শহরে এমপি মকবুল হোসেনের বাড়ির সামনে তাদের পিটুনি দেওয়া হয়। পরে গাংনী থানার পুলিশ তাদের উদ্ধার করে।
এদিকে রাজশাহীর মেরি স্টোপ ক্লিনিকের একটি কক্ষ থেকে গাংনী বাজারপাড়া এলাকার মৃত রাহাত আলীর ছেলে গোলাম হোসেন (২৮) ও শিশিরপাড়া গ্রামের মৃত রিয়াজ আলীর ছেলে আতিয়ার রহমানকে (৪৫) উদ্ধার করেছে পরিবারের লোকজন। আতিয়ার রহমান পেশায় ভ্যানচালক ও গোলাম হোসেন মানসিক প্রতিবন্ধী।
আহত ভিকু ও তার ছেলে হযরত আলীকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে হাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
গোলাম হোসেনের ভাই শ্যামলী পরিবহনের চালক আব্দুল মালেক বলেন, ‘সোমবার সকাল থেকেই আমার ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তারপর এলাকায় বিভিন্ন স্থানে খোঁজাখুজি করি। অবশেষে গাংনী থানায় একটি জিডি করা হয়। একপর্যায়ে খবর পেয়ে রাজশাহীর মেরি স্টোপ ক্লিনিকের কক্ষ থেকে গোলাম হোসেন ও আতিয়ার রহমানকে উদ্ধার করি। পরে পুলিশের সহায়তায় ভিকু ও তার ছেলে হযরতকে আটক করি।’
সহকারী পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি নিয়ে তাদের দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনই কোনো কিছু বলা যাবে না।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4385309আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET