২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • কিশোরগঞ্জ অঞ্চলে দিনব্যাপী আঞ্চলিক সীরাতুন্নবী (সা.) জলসা অনুষ্ঠিত




কিশোরগঞ্জ অঞ্চলে দিনব্যাপী আঞ্চলিক সীরাতুন্নবী (সা.) জলসা অনুষ্ঠিত

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : মার্চ ০৯ ২০২৪, ১৮:০৭ | 660 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বিশ্বনবী ও শ্রেষ্ঠনবী হযরত মুহাম্মদ (সা.)এর অতুলনীয় শান ও মর্যাদা নিয়ে মনোমুগ্ধকর আলোচনার মাধ্যমে আহমদীয়া মুসলিম জামাত, বছড় জুড়ে দেশের বিভিন্ন স্থানে সীরাতুন্নবী (সা.) জলসার আয়োজন করে থাকে।
এরই ধারাবাহিকতায় ৮ মার্চ, ২০২৪ সকাল ৯.৩০মিনিটে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের তেরগাতি গ্রামে আহমদীয়া জামাতের আঞ্চলিক সীরাতুন্নবী (সা.) জলসা শুরু হয়। এতে সভাপতিত্ব করেন আহমদীয়া মুসলিম জামাত, বাংলাদেশের ন্যাশনাল আমীর আলহাজ্জ মওলানা আব্দুল আউয়াল খান চৌধুরী। পবিত্র কুরআন তেলাওয়াত ও আহমদীয়া ন্যাশনাল আমীরের উদ্বোধনী বক্তব্য এবং দোয়ার মাধ্যমে এ জলসার কর্যক্রম শুরু হয়।
জলসায় মহানবী বিশ্বনবী ও শ্রেষ্ঠনবী হযরত মুহাম্মদ (সা.)-এর উত্তম জীবনাদর্শ এবং অতুলনীয় শান, মোকাম ও মর্যাদা বিষয়ে পর্যায়ক্রমে প্রাণসঞ্চারী বক্তব্য রাখেন মাওলানা মাসুদ আহমদ, মাওলানা শেখ মোস্তাফিজুর রহমান, জি,এম, ফিরোজ আহমদ, মুহাম্মদ তাসাদ্দক হোসেন প্রমুখ।
বক্তাগণ বলেন, আজ মুক্তির একমাত্র পথ হলো বিশ্বনবী ও শ্রেষ্ঠনবী হযরত মুহাম্মদ (সা.)-এর আদর্শ অনুসরণ। মহানবীর (সা.) আদর্শ অনুসরণের মাধ্যমেই মুক্তি লাভ সম্ভব। সবশেষে বিকাল ৫টায় মহানবীর (সা.) অনুপম জীবনাদর্শ অনুসরণের গুরুত্বারোপ করে সমাপনী বক্তব্য এবং দোয়ার মাধ্যমে এ জলসার সমাপ্তি ঘোষণা করেন আহমদীয়া ন্যাশনাল আমীর।
এ জলসা আঞ্চলিক পরিসরে অনুষ্ঠিত হলেও ইউটিউব ও ফেসবুকে সরাসরি প্রচারিত হওয়ার সুবাদে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে অনেক বাঙালি আহমদী অনলাইনে জলসা উপভোগ করেন।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET