১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

কুমিল্লা আপত্তিকর অবস্থায় ডাঃ শরীফ জনতার হাতে আটক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ২৫ ২০১৬, ০২:৪০ | 637 বার পঠিত

comilla-news-24-10স্টাফ রিপোর্টার ॥
কুমিল্লা মহানগরীর ২১নং ওয়ার্ডে অসামাজিক কর্মকান্ডে ৪ জনকে আটক করেছে সদর দক্ষিণ থানা পুলিশ।
আটককৃত ডাঃ শরীফুল ইসলাম (৪২) নাঙ্গলকোট উপজেলার  এবং সদর দক্ষিণ থানার দত্তপুর গ্রামের খান মোহাম্মদ তৌহিদ গ্রামের মেয়ে তাসলিমা আক্তার (২৫) এর সাথে গত ২৩ অক্টোবর রাত ২টার সময় নিরাময় ফার্মেসীর ভিতরে অসামাজিক কর্মকান্ডে জড়িত অবস্থায় তাদেরকে হাতে নাতে আটক করে স্থানীয়রা।
স্থানীয় ব্যবসায়ী কামাল জানান, নিরাময় ফার্মেসীতে সার্টার বন্ধ অবস্থায় ভিতরে শব্দ হচ্ছে। চোর মনে করে স্থানীয়রা দোকানের সার্টার বন্ধ করে দেয়া হয়। সকালে পুলিশের উপস্থিতিতে দোকানের সার্টার খুলে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। সদর দক্ষিণ থানায় তাদের বিরুদ্ধে মামলা (২৪৭/১৬, তাং ২৩.১০.১৬ইং) দায়ের করে আদালতে প্রেরণ করেন।
এবিষয়ে মার্কেটের মালিক জেলা বিএনপিনেতা ফরিদ আহমেদ সাংবাদিককে নিউজ না করার অনুরোধ জানিয়ে বলেন, বিষয়টি নিয়ে নিউজ না করলে ভাল হয়। নিউজ করলে মার্কেটের সুনাম নষ্ট হবে। তবে স্থানীয়রা জানান, ৭৫ হাজার টাকার বিনিময়ে পুলিশের সাথে রফদফা করা হয়েছে। এছাড়া সম্প্রতি সময়ে ফরিদ আহম্মেদের মর্ডান আবাসিক থেকেও পতিতাসহ কয়েকজনকে আটক করে ডিবি পুলিশ।
এদিকে গতকাল সকালে গোপন সংবাদের ভিত্তিতে ইপিজেড ফাঁড়ি ইনচার্জ আবদুল আজিজের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আশ্রাফপুর ভাঙ্গাবাড়ী সংলগ্ন থেকে সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ রামপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০) এবং নগরীর মধ্যম আশ্রাফপুর ভাঙ্গাবাড়ী সংলগ্ন মৃত মানিক মিয়ার মেয়ে নাছিমা আক্তার (২৬)কে অসামাজিক কর্মকান্ডে জড়িত থাকা অবস্থায় হাতে নাতে আটক করে। আটকৃতদেরকে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4491908আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET