১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • কুমিল্লা মুরাদনগরের শিশু অপহরণের ঘটনায় গাজীপুর র‌্যাবের হাতে ২জন গ্রেফতার ॥অপহৃত শিশু উদ্ধার




কুমিল্লা মুরাদনগরের শিশু অপহরণের ঘটনায় গাজীপুর র‌্যাবের হাতে ২জন গ্রেফতার ॥অপহৃত শিশু উদ্ধার

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৮, ১৭:৪৬ | 682 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মেহেদী হাছান শুভ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগর থেকে অপহৃত মো. আল-আব্দুল্লাহ (০৭) অপহরণের ঘটনায় গাজীপুরের রাজেন্দ্রপুর থেকে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে একদল র‌্যাব সদস্য বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে। পরে সদর থানার রাজেন্দ্রপুর সাইন বোর্ড এলাকার একটি বাসা থেকে কামাল্লা গ্রামের মো. মোরশেদ আলমের ছেলে মো. সাঈদ সুলতান (১৯) ও নগরপাড় গ্রামের মো. কামাল পাশার ছেলে মো. রিয়াজ আহম্মেদকে (১৮) গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে মুরাগনগর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে অপহৃত মো. আল-আব্দুল্লাহকে উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গত ১৯ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার সময় ভিকটিম মোঃ আল-আব্দুল্লাহ তার নিজ গ্রাম কুমিল্লা জেলার মুরাদনগর হতে অপহৃত হয়। তার পিতা মোঃ বাবুল মিয়া অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গত ২০ ডিসেম্বর মুরাদনগর থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৯১২) লিপিবদ্ধ করেন।
পরে ব্যাপক খোঁজাখুঁজির পর ভিকটিমের পিতা বাবুল মিয়া জানতে পারেন, ভিকটিমকে গাজীপুর সদর থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় নিয়ে আসার পর বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করে এবং
কাউকে কিছু না জানানোর জন্য ভীতি প্রদর্শণ করে। অপহরণের পর গত ২১ ডিসেম্বর আসামীরা মোবাইল ফোনে ভিকটিমের পিতার কাছে অপহরণের কথা জানায় এবং মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করে। অন্যথায় তার ছেলেকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।
পরে অপহৃত আল-আব্দুল্লাহর পিতা বাবুল মিয়া গত ২১ ডিসেম্বর র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পে এসে অপহৃত ছেলের মুক্তির জন্য আইনগত সাহায্য কামনা করে। এরপর অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে সদর থানার রাজেন্দ্রপুর সাইন বোর্ড এলাকার একটি বাসা হতে আসামীদেরকে গ্রেফতার করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, তারা দুজনই একাদশ শ্রেণীর ছাত্র।
অপহৃত ভিকটিম ও ধৃত আসামীদের বাড়ি একই গ্রামে হওয়ায় মাঝে মাঝে তারা ভিকটিমের বাড়িতে যাতায়াত করত। সে সুবাদে গত ১৯ ডিসেম্বর ধৃত আসামীরা ভিকটিম মোঃ আল-আব্দুল্লাহকে মুক্তিপণের আশায় মিথ্যা প্রলোভন দেখিয়ে অপহরণ করে। আসামীরা আরও জানায়, তারা নিয়মিত ক্রাইম পেট্রোল দেখে উক্ত ঘটনার পরিকল্পনা করে। আসামীদেরকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদে জানায় যে, তাদের সাথে এই অপহরণকারী চক্রের আরো ৫/৬ জন জড়িত রয়েছে।
এদিকে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর কর্তৃক মোবাইল টেকনোলজির মাধ্যমে কিশোরগঞ্জ হতে অপহৃত শিশু সবুজ(০৮), রাজশাহী হতে অপহৃত রওশন আরা বেগমে (৩৭) উদ্ধারসহ গাজীপুরের শ্রীপুর হতে শিশু রাকিন (০৭) হত্যাকারীদের গ্রেফতার করে এবং একই পদ্ধতিতে উক্ত আসামীদের গ্রেফতার করা হয়।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET