৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

কুমিল্লা সৈয়দপুরে মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবলীগকর্মীকে কুপিয়ে জখম

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ১০ ২০১৬, ২২:০৫ | 635 বার পঠিত

2 bazar pনিজস্ব প্রতিবেদক ॥
কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের সৈয়দপুরে মাদক ব্যবসায় বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে আকতার হোসেন নামে এক যুবলীগকর্মীকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা। মারাত্বক আহত আকতার হোসেন বর্তমানে কুমিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয়রা জানায়, কালির বাজার ইউনিয়নে বেশ কয়েকটি মাদক ব্যবসায়ী গ্রুপ রয়েছে। ওই মাদক ব্যবসায়ী চক্র প্রবাসী অধ্যুসিত কালির বাজার ইউনিয়নে বিভিন্ন এলাকায় জমজমাট ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। সৈয়দপুর- আজিমপুর এলাকায় ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রন করছে স্থানীয় শাহ আলম ড্রাইভারের পুত্র মোঃ রাসেল (৩৫) সহ স্থানীয় দুটি গ্রুপ। এনিয়ে দুই গ্রুপের মধ্যে বেশ কিছুদিন বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ও মাদক ব্যবসায় বাধা দেয়ায় গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সৈয়দপুর বাজারের ডেকে ইয়াবা ব্যবসায়ী রাসেল ও তার সহযোগীরা মিলে স্থানীয় যুবলীগকর্মী আকতার হোসেনকে এলোপাতাড়ী কুপিয়ে মারাত্বক আহত করে। তার বাম কান ও গালে বেশ জখম হয়। আকতার হোসেন(৩৩) সৈয়দপুর গ্রামের মৃত আলী আশ্রাফের পুত্র। বর্তমানে সে কুমিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এবিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সেকান্দর আলী জানান, মাদক ব্যবসায় বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে যুবলীগকর্মী আকতারকে প্রতিপক্ষরা কুপিয়ে জখম করেছে বলে শুনেছি। এবিষয়ে উভয় পক্ষ চাইলে সামাজিক ভাবে মিমাংসার চেষ্টা করবো ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4663620আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET