৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • কুষ্টিয়ায় চেয়ারম্যানের বাড়িতে যুবককে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা, চেয়ারম্যানের স্ত্রীসহ আটক-২

কুষ্টিয়ায় চেয়ারম্যানের বাড়িতে যুবককে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা, চেয়ারম্যানের স্ত্রীসহ আটক-২

অর্পণ মাহমুদ, জেলা করেসপন্ডেন্ট ,কুষ্টিয়া।

আপডেট টাইম : জুন ১৫ ২০২১, ১৮:০৪ | 688 বার পঠিত

কুষ্টিয়ার দৌলতপুরে চলতি বছরের ৬ জুন রোববার উপজেলার রিফাইতপুর ইউনিয়নের হরিণগাছী গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের ছেলে রাশেদ(২৮) নামে এক যুবককে মোবাইল চুরির অভিযোগে পিটিয়ে হত্যা করা হয়।এই ঘটনার আট দিন যেতে না যেতেই এবার কুষ্টিয়ার খোকসার পল্লীতে মাছ চুরির অভিযোগ এনে স্থানীয় চেয়ারম্যান ও তাঁর লোকেরা এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে।

আজ মঙ্গলবার ভোর চারটার দিকে জসিম শেখ (৩৫) নামের ওই ব্যক্তিকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়। নিহত জসিম শেখ উপজেলার খোকসা ইউনিয়নের রতনপুরে গ্রামের রওশন আলী শেখের ছেলে। নিহত জসিম শেখের স্ত্রী আছিয়া খাতুন অভিযোগ করেন, মঙ্গলবার ভোর চার টার দিকে চেয়ারম্যানের লোকজন মোবাইলে ফোন করে চেয়ারম্যান তাঁর স্বামীকে জরুরিভাবে ডেকেছে বলে জানায়। ফোন পেয়ে জসিম শেখ চেয়ারম্যানের বাড়িতে গেলে চেয়ারম্যান ও তাঁর লোকজন চেয়ারম্যানের পুকুরের মাছ তাঁর স্বামী চুরি করেছে বলে অভিযোগ করে। জসিম শেখ অভিযোগ অস্বীকার করলে চেয়ারম্যান ও তাঁর লোকজন স্বামীকে বেধড়ক মারপিট করে। পরে আশংকাজনক অবস্থায় এলাকাবাসী জসিম শেখকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে জসিম শেখের মৃত্যু হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মেডিকেল অফিসার আশরাফুল আলম জসিম শেখের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাথায় মারাত্মক জখমের কারণে তাঁর মৃত্যু হয়েছে। পিটিয়ে হত্যার বিষয়ে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে চেয়রম্যান আইয়ুব আলীর ফোনটি বন্ধ পাওয়া যায়।
খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, খোকসার রতনপুরে এক যুবককে পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। তবে কি কারণে হত্যাকান্ড ঘটেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এ বিষয়ে এখন পর্যন্ত দুইজনকে আটকের খবর পাওয়া গেছে । আটক একজন আয়ুব আলীর স্ত্রী ও তারই ভাতিজা সালাউদ্দিন। সর্বশেষ মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4667771আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET