১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

কুষ্টিয়ায় পুলিশ পরিচয়ে কে এই ছিনতাইকারী নয়ন ও সুজন ?

অর্পণ মাহমুদ, জেলা করেসপন্ডেন্ট ,কুষ্টিয়া।

আপডেট টাইম : মার্চ ০৫ ২০২১, ১৮:১৮ | 822 বার পঠিত

বিভিন্ন সময় রাজনৈতিক নেতাদের সাথে ছবি তুলে ফেসবুকে পোষ্ট দিয়ে নিজেকে যুবলীগনেতা পরিচয়ে একের পর এক প্রতারণা করে যাওয়া কে এই নয়ন জোয়াদ্দার। দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র দেখিয়ে কুষ্টিয়ার বটতৈল গ্রামের আসালতের ছেলে হাবিকে হুমকি ধামকী ও মারপিট এর ঘটনায় এই নয়নের বিরুদ্ধে ইতি পূর্বেও থানায় অভিযোগ করেন আসালত।

সাম্প্রতিক কুষ্টিয়ায় পথে ঘাটে ছিনতাই এর ঘটনা বেড়েছে ব্যাপক ভাবে। তবে এখন পর্যন্ত কে বা কাহারা করছে তা শনাক্ত করতে পারে নি প্রশাসন।

বৃহস্পতিবার দুপুর ২ টার সময় কুষ্টিয়া শেখ রাসেল সেতুর উপর থেকে এক মটরসাইকেল পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই এর সময় পাশের পথচারীর তোলা ছবি থেকে উঠে আসেছে তাদের পরিচয়।

প্রথম ছবিতে ১ নম্বর বৃত্তের মধ্যে বসে থাকা মানুষটি সেই নয়ন জোয়ার্দার। এবং ২ নাম্বার বৃত্তের ছবিটি তার সহযোগী সুজন মেম্বারের। নয়ন জোয়ার্দার বিভিন্ন সময় নানান জায়গা থেকে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের পাশ থেকে ছবি উঠে নিজেকে যুবলীগ নেতা হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন স্থান থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা। তার চলাফেরা ও শীর্ষ নেতাদের পাশে ছবি দেখে প্রতারিত হয়েছেন অনেকেই। বিশ্বস্ত সূত্রে জানা গেছে নয়ন জোয়ার্দার একজন মাদকাসক্ত ব্যক্তি। তিনি মাদকের অর্থ জোগাড় করতেই নানান সময়ে নানান ভাবে নিজেকে উপস্থাপন করেছে। কখনো যুবলীগ নেতা আবার কখনো পুলিশ।

তার সহযোগী সুজন মেম্বার এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত ব্যক্তি হিসেবেই পরিচিত। তবে তিনি নিজেকে কুষ্টিয়ার স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিয়ে থাকেন। তারা এই মাদকাসক্তদের সমন্বয়ে একটি শক্তিশালী ছিনতাই সিন্ডিকেট গড়ে তুলেছে বলে ধারণা এলাকাবাসীর।

নয়ন জোয়ার্দার কুষ্টিয়া সদর উপজেলার ১১ নং আব্দালপুর ইউনিয়নের দেড়ীপাড়ার বাসিন্দা। এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে তাকে সবাই চিটার নয়ন বা সেলফি নয়ন বলেই জানেন। আর সুজন মেম্বার কুষ্টিয়া সদর উপজেলার ১২ নং হরিনারায়নপুর ইউনিয়নের শিবপুরের বাসিন্দা

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4492579আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET