৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • কুষ্টিয়ায় পৌরসভার উদ্দ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন

কুষ্টিয়ায় পৌরসভার উদ্দ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ০৪ ২০১৬, ১৮:৫৫ | 657 বার পঠিত

13941088_1769456306673472_2133062882_nমো.নাজমুল হাসান নাহিদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।। কুষ্টিয়া পৌরসভার উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সন্ত্রাস, নাশকতা এবং জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে নবাব সিরাজ-উদ-দ্দোলা সড়কে পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারী এই মানববন্ধন করেন। এসময় ব্যানার ও ফেস্টুন নিয়ে শত শত মানুষ দলমত নির্বিশেষে অংশগ্রহন করে।

মানববন্ধনে কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র-১ আলহাজ্ব মতিয়ার রহমান মজনু, প্যানেল মেয়র-২ সাইফ-উল-হক মুরাদ ও নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া পৌরসভার কাউন্সিলর আনিছ কোরাইশী, রবিউল ইসলাম, খন্দকার মাজেদুল হক, বদরুল ইসলাম, খান এ করিম অকুল, নজরুল ইসলাম, পিয়ার আলী জোমারত, সাবাউদ্দিন সওদাগর, গোলাম মোসত্মফা লাভলু, শাহিন উদ্দিন, মহিদুল ইসলাম, হেলাল উদ্দিন, ওলিউলাহ, শাহ জালাল, মীর রেজাউল ইসলাম বাবু, এজাজুল হাকিম, ইসলাম শেখ, পারভীন হোসেন, শাহানাজ সুলতানা (বনি), নুরজাহান, রীনা নাসরিন, মমতাজ জাহান, তাসলিমা খাতুন, সামসুন্নাহার (মায়া), সচিব কামাল উদ্দিন, সহকারী প্রকৌশলী ওয়াহিদুর রহমান, পৌরসভা এমপয়িজ ইউনিয়নের সভাপতি গোলাম সরোয়ার, সাধারন সম্পাদক একরামুল হক, যুগ্ম-সম্পাদক আমান উলাহ, পৌর কর্মকর্তা-কর্মচারী, রাজনীতি ব্যক্তিত্ব, শিক্ষক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ, স্কুল -কলেজের ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণীর মানুষ।

কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী তার বক্তব্যে বলেন, এদেশের সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন দেশের মানুষের ভাগ্য উন্নয়নে জন্য দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে। দেশের মানুষকে নিয়ে দেশে উন্নয়ন করছে এবং বিশ^বাসীর কাছে সুনাম বয়ে আনছে। ঠিক সেই সময় দেশের অগ্রযাত্রাকে বিঘ্নিত করতে উগ্রবাদ, জঙ্গিবাদ ও মৌলবাদীরা ইসলাম ধর্মের নামে একের পর এক মানুষ হত্যাসহ যে নাশকতা চালিয়ে যাচ্ছে তার তীব্র প্রতিবাদ জানায়। তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও এদেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিমুক্ত করার জন্য সবাইকে এক হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মেয়র বলেন, ঈদের নামাজে বোমা মেরে ও গুলি করে যারা মানুষ খুন করে তারা ইসলাম ধর্মের মানুষ না এরা ইহুদি। মানুষের জানমালের হেফাজত করে পুলিশ বাহিনীর সদস্যদের উপর হামলা ও একের পর এক নৃশংস হত্যার ঘটনা ঘটিয়ে যাচ্ছে। কোন ধর্মেই মানুষকে আঘাত করা বা খুন করার বিধান নেই। এরা যেমন ইসলামের শক্র তেমনি দেশও শক্র। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণে বলেছিলেন তোমাদের যা কিছু আছে তোমরা তাই নিয়ে শুক্রর মোকাবেলা করতে হবে। এখন সেই কাজটি করতে হবে। মেয়র জঙ্গিবাদকে এদেশ থেকে চিরতরে উৎখাত ও নির্মূল করার জন্য জঙ্গিবাদের বিরুদ্ধে আপামর জনসাধারনকে এক হয়ে কাজ করার আহবান জানান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4516682আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET