৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • কেশবপুরের হাড়িয়াঘোপে জমি সংক্রান্ত বিরোধে মুরগী ব্যাবসায়ী খুন ॥ ভাই সহ আটক দুই

কেশবপুরের হাড়িয়াঘোপে জমি সংক্রান্ত বিরোধে মুরগী ব্যাবসায়ী খুন ॥ ভাই সহ আটক দুই

admin6

আপডেট টাইম : অক্টোবর ২২ ২০১৬, ১৬:২৪ | 653 বার পঠিত

কেশবপুর (যশোর) থেকে এস আর সাঈদ ॥
যশোরের কেশবপুর উপজেলা হাড়িয়াঘোপ গ্রামে জমি সংক্রান্ত বিরেধে দূবৃত্তরা শুক্রবার রাতে শওকত মোড়ল (৫০) নামে এক মুরগী ব্যাবসায়ীকে ছুরিকাঘাত করে খুন করেছে। পুলিশ দুই জনকে আটক করেছে। থানায় একটি হত্যা মামলা হয়েছে।
এলাকাবাসি সূত্রে জানাগেছে, উপজেলার হাড়িয়াঘোপ গ্রামের মৃত জয়নাল মোড়লের পুত্র শওকত মোড়ল (৫০) মুরগীর ব্যবসা ও কৃষিকাজ করে তাঁর দুটি সন্তানকে লেখা-পড়া শিখাচ্ছেন। তাঁর বড় মেয়ে লিপিকা খাতুন কেশবপুর কলেজে ম্যানেজমেন্ট বিষয়ে অনার্স এবং ছেলে মামুন হোসেন কেশবপুর পাইলট স্কুল এন্ড কলেজে ২য় বর্ষে অধ্যায়নরত। মুরগীর ব্যবসার পাশাপাশি শওকত মোড়ল হাড়িয়াঘোপ বিলে নিজস্ব সামান্য কিছু জমি ও অপরের জমি নিয়ে একটি ধানের ব্লক করতেন। তাঁর ব্লকের পাশে তারই ভাই নজরুল ইসলাম মোড়ল (৪৬) অপর একটি ব্লক করে ধান চাষ করতেন। পাশাপাশি ব্লক হওয়ায় নজরুল ইসলাম ও তার ছেলে রাসেল মোড়ল এবং রহমান মোড়ল ইতোপূর্বে শওকত মোড়লকে ব্লক না করার জন্য মারপিটও করেছে। শওকত মোড়ল তাঁর ভাই নজরুল ইসলামের ব্লকের মধ্য থেকে একটি জমি ক্রয় করার জন্য বায়না করেন এবং ঐ জমি চলতি সপ্তাহে রেজিস্ট্রি করার কথা ছিল। কিন্তু উক্ত জমি ক্রয়ের বাঁধা সৃষ্টি করেন তার ভাই নজরুল ইসলাম মোড়ল ও তার ছেলে রাসেল মোড়ল এবং রহমান মোড়ল। তাঁরা তাদের ব্লকের মধ্যে থেকে ঐ জমি ক্রয় না করার জন্য শওকত মোড়লকে গত সপ্তাহে হত্যার হুমকী দেয়।
শুক্রবার রাত ১০ টার দিকে বাড়ি থেকে ভাত খেয়ে শওকত মোড়ল হাড়িয়াঘোপ বিলে প্রতি রাতের ন্যায় ঘুনি ও চারো দিয়ে মাছ ধরার জন্য টোং ঘরে যান। ঐ রাত ১ টার দিকে হাড়িয়ঘোপ রাস্তার উপর শওকত মোড়লের (৫০) রক্তাত্ত লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি থানা পুলিশে খবর দেন। থানার এক আই আকরাম হোসেন শনিবার সকালে শওকত হোসেনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শওকত মোড়লের মাথায় ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। শওকত মোড়লে পুত্র মামুন হোসেন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছ। পুলিশ মামলার প্রধান আসামী নজরুল মোড়ল ও তার ছেলে রাসেল মোড়লকে আটক করেছে।
এব্যাপারে শওকত মোড়লের স্ত্রী রওশনারা বেগম জানান, জমি ক্রয় করতে চাওয়ায় ৫দিন পূর্বে আমার দেবরের পুত্র রহমান মোড়ল আমাকে মারপিট করেছে এবং তারা আমার স্বামীকে হত্যার হুমকী দিয়েছে। তিনি জানান তাঁর স্বামীকে ঐ নজরুল ইসলাম মোড়ল ও তার ছেলে রাসেল মোড়ল এবং রহমান মোড়ল পরিকল্পিত ভাবে হত্যা করেছে।
শওকত মোড়লে অনার্স পড়–য়া মেয়ে লিপিকা খাতুন জানান, জমি সংক্রান্ত বিরোধে পরিকল্পিতভাবে নজরুল ইসলাম মোড়ল ও তার ছেলে রাসেল মোড়ল এবং রহমান মোড়ল আমার পিতাকে হত্যা করেছে। তিনি আরো জানান তার পিতা অনেক কষ্ট করে তাদের দু’ভাই-বেনকে লেখা-পড়া করাচ্ছিলেন। তিনি তার পিতার হত্যাকারিদের ফাঁসির দাবী করেন।
এব্যাপারে থানার অফিসার ইনচার্জ সহিদুল ইসলাম জানান, শওকত মোড়লের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। একটি হত্যা মামলা নেওয়া হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4410800আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET