১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

কেশবপুরে বিদ্যুৎ ব্যবস্থায় চরম বিশৃঙ্খলা- লোডসেডিং-এর নামে গ্রাহক হয়রানি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ১৭ ২০১৬, ১৯:০০ | 639 বার পঠিত

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) প্রতিনিধি-
কেশবপুর উপজেলায় বিদুৎ ব্যবস্থায় চলছে চরম বিশুঙ্খলা। লোডসেডিং-এর নামে গ্রাহকদের হয়রানি করা হচ্ছে। বিদ্যুৎ সেক্টরে চরম বিশৃঙ্খলা দেখার কেই না থাকায় গ্রহকদের মাঝে চরম হতাশা দেখা দিয়েছে।
এলাকাবাসি সূত্রে জানাগেছে, কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি, পাঁজিয়া ও গৌরীঘোনা ফিডে লোডসেডিং-এর নামে প্রায়ই সময় বিদ্যুৎ বন্ধ রাখা হচ্ছে। যার কারণে কোমলমতি শিক্ষার্থীদের লেখা-পড়ার ক্ষতি-সহ বিদ্যুৎ সংশ্লিষ্ট সকল কাজ বন্ধ হয়ে পড়েছে। বিদ্যুৎ বন্ধ রাখার কারণ জিজ্ঞাসা করলে লোডসেডিং-এর দোহাই দেওয়া হচ্ছে। বিগত কয়েক বছর যাবৎ এ অবস্থা চললেও বিষয়টি দেখার জন্য কেই এগিয়ে আসেনি। অথচ কেশবপুর উপজেলার পার্শ্ববর্তী সকল উপজেলার বিদ্যুৎ ব্যবস্থার অবস্থা অনেক টা ভালো রয়েছে। কেশবপুরে বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন না করে শুধু নুতন নুতন বাড়িতে সংযোগ দেওয়া হচ্ছে। বেশীর ভাগ সময়ে বিদ্যুৎ বন্ধ থাকায় গ্রহকদের মাঝে চরম হতাশা দেখা দিয়েছে।
অপরদিকে কেশবপুর শহরে কোন ভি-আইপি ব্যাক্তির আগমণ ঘটলে শুধুমাত্র কেশবপুর পৌরসভার নাম মাত্র একটি অংশে বিদ্যুৎ থাকলেও পৌর শহরসহ উপজেলা ব্যাপি বিদ্যুৎ বন্ধ করে রাখা হয়। অবশ্য অনেকে অভিমত ব্যাক্ত করেছেন যে কেশবপুর পল্লী বিদ্যুৎ অফিস অন্য সকল উপজেলার তুলনায় কত কম বিদ্যুৎ ব্যবহার করা যায় তার প্রতিযোগিতায় নেমেছে। বিষয়টি সংশ্লিষ্ট উধ্বর্তন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তোভোগি কেশবপুর উপজেলাবাসি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4659825আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET