২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • কেশবপুরে হাতুড়ে ডাক্তার জিয়ার চেম্বারে ছিলগালা ॥ অপচিকিৎসার শিকার শিশু আজিমের অবস্থার অবনতি

কেশবপুরে হাতুড়ে ডাক্তার জিয়ার চেম্বারে ছিলগালা ॥ অপচিকিৎসার শিকার শিশু আজিমের অবস্থার অবনতি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ১৭ ২০১৬, ১৯:৩০ | 642 বার পঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি-
কেশবপুরের হাতুড়ে ডাক্তার জিয়া হুজুরের চেম্বার ভ্রাম্যমান আদালত ছিলগালা করে দিয়েছে। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার শরীফ রায়হান কবির শহরের হাসপাতাল মোড়ে অবস্থিত জিয়াউর রহমান জিয়া হুজুরের ঘরের সামনে এক ভ্রাম্যমান আদালত বসিয়ে তার আস্তানা ছিলগালা করে বন্ধ করে দেন।
জানাগেছে, কেশবপুরের পার্শ্ববর্তী দূর্বাডাঙ্গা গ্রামের অতিদরিদ্র অন্ধ আব্দুল আলীমের স্ত্রী তানজিলা শনিবার দুপুর বার টার দিকে তার শিশুপুত্র আমিজকে কেশবপুর হাসপাতাল মোড়ের জিন তাড়ানোর হুজুর জিয়াউর রহমান জিয়ার কাছে ঝাড়াতে নিয়ে যান। ঝাড়ানোর পর ওই হুজুর আজিমের দু’হাতে দুটি ইনজেকশন দেয়। সাথে সাথে আজিমের নড়াচড়া বন্ধ হয়ে যায়। সামান্য জ্বর ও খিচুনী হওয়ায় আজিম হোসেনকে জিয়া হুজুর অজ্ঞতার কারনে ভুল ইজেকশন দেয় বলে ডাক্তারা জানিয়েছেন। অবস্থার অবনতি হলে শনিবার রাতে আজিমকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থায় মারাতœক অবনতি ঘটায় রবিবার দুপুরে আজিমকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আজিমের জ্ঞান ফেরেনি।
এই ঘটনায় আজিমের মা তানজিলা বেগম কেশবপুর হাসপাতালে থাকাকালীন জিয়া হুজুরের ভুল চিকিৎসার বিচার দাবি করে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়ে থানার এস আই তারিকুল ইসলাম হাসপাতালে গিয়ে জিয়া হুজুরকে আটক করে অজানা কারনে আবার ছেড়েও দেন। জিয়া হুজুরকে ধরে ছেড়ে দেয়ায় এলাকায় ক্ষোভ দেখা দিয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সোমবার দুপুর দুইটার দিকে জিয়া হুজুরের ঘরের সামনে ভ্রাম্যমান আদালত বসিয়ে অপচিকিৎসার অভিযোগে জিয়া হুজুরের চেম্বারে তালা ঝুলিয়ে ছিলাগালা করে দেন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শেখ আবু শাহীন, সহকারি কমিশনার (ভুমি) লিটন আলী, ওসি (তদন্ত) শেখ মাসুদুর রহমান উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4391105আজকের পাঠক সংখ্যা::
  • 14এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET