২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • কেসিসি নির্বাচন: নজরুল ইসলাম মঞ্জুকে ঢাকায় তলব




কেসিসি নির্বাচন: নজরুল ইসলাম মঞ্জুকে ঢাকায় তলব

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০১৮, ২২:৩১ | 700 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

নয়া আলো ডেস্কঃ- খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে নতুন হিসাব কষছে বিএনপি। বর্তমান মেয়র মনিরুজ্জামানের পরিবর্তে সেখানে ‘আরও শক্তিশালী’ প্রার্থী দেওয়ার কথা ভাবছে দলটি। এ কারণে দলটির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জুকে পছন্দ কেন্দ্রের। ইতিমধ্যে বিএনপির এই নেতাকে ঢাকায় ডেকে পাঠানো হয়েছে। আজ-কালের মধ্যে নির্বাচন নিয়ে তাঁর সঙ্গে বৈঠক করবে দলটি।

বিশেষ সূত্র মারফত জানাগেছে, নজরুল ইসলাম মঞ্জুকে প্রার্থী করার ব্যাপারে যেমন চিন্তা কেন্দ্রের রয়েছে, পাশাপাশি তিনি প্রার্থী হতে না চাইলে নির্বাচন নিয়ে তাঁর মতামত জানতে চাওয়া হবে। কেননা তিনি খুলনা মহানগরের একজন নেতা ও ওই বিভাগে বিএনপির সাংগঠনিক সম্পাদক।

খুলনা সিটির বর্তমান মেয়র মনিরুজ্জামান মনি বিএনপির প্রার্থী হিসেবে গত নির্বাচনে জয়লাভ করেন। ২০১৩ সালের নির্বাচনে প্রায় ৬০ হাজার ভোটের ব্যবধানে মনি তখনকার আওয়ামী লীগের মেয়র তালুকদার আবদুল খালেককে পরাজিত করেন। এ বছরের নির্বাচনেও বিএনপির মনোনয়ন চেয়েছেন মনিরুজ্জামান। তাঁকে মনোনয়ন দেওয়ার বিষয়টি অনেকটা নিশ্চিত বলেই ধরে নেওয়া হয়েছিল। তবে কিছু বিবেচনায় মঞ্জুকে বেছে নেওয়ার কথা ভাবছে বিএনপি।

বিএনপির নেতারা বলছেন, তাঁরা শুনেছে সিটি মেয়র পদে আওয়ামী লীগের তালুকদার আবদুল খালেক প্রার্থী হতে চাচ্ছেন না। তাঁর পরিবর্তনে আওয়ামী লীগের সংসদ সদস্য শেখ হেলালের ভাই শেখ জুয়েলকে প্রার্থী করার কথা ভাবছে দলটি। রাজনীতি থেকে দূরে থাকা এবং ব্যবসায়ী শেখ সালাউদ্দিন জুয়েল প্রার্থী হিসেবে যথেষ্ট শক্তিশালী বলে মনে করছে স্থানীয় বিএনপি। বিষয়টি কেন্দ্রকে তারা জানিয়েছে। এই প্রার্থীর সঙ্গে লড়তে মনিরুজ্জামানকে বেগ পেতে হবে কিন্তু মঞ্জুর জন্য লড়াই সহজ হবে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET