১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • খালেদা জিয়াকে সাজা দিয়ে নির্বাচনে অযোগ্য করতে চায় সরকার: নজরুল ইসলাম খান

খালেদা জিয়াকে সাজা দিয়ে নির্বাচনে অযোগ্য করতে চায় সরকার: নজরুল ইসলাম খান

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০১৬, ০৬:৪০ | 705 বার পঠিত

নয়া আলো ডেস্ক-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে যেনতেন ভাবে সাজা দিয়ে নির্বাচনে অযোগ্য, অসম্মান করা যায় কিনা সেজন্য দুর্নীতির মিথ্যা মামলার ২-৫দিন পরপর তারিখ ধার্য করা হয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে রাজনীতির দুর্বৃত্তায়ন বন্ধ ও প্রবীণ সাংবাদিক শফিক রেহমানের মুক্তির দাবীতে নাগরিক সমাবেশে তিনি এসব কথা বলেন। এ নাগরিক সমাবেশের আয়োজন করে অল কমিউনিটি ফোরাম।BC-18-04-16-N_13
নজরুল ইসলাম খান বলেন, আদালতে অনেক মামলার জট পরে আছে। অনেক মামলার আবেদন করেও তারিখ ফেলানো যায় না। অনেক মামলা ১০ বছরের বেশি সময় ধরেও পড়ে আছে। কোন খোঁজ নেই। কিন্তু খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার তারিখ গণগণ পড়ে। এর উদ্দেশ্য সাজানো খালেদা জিয়াকে নির্বাচনে অযোগ্য করা।
তিনি বলেন, এক সাগরের রক্তের বিনিময়ে আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। আমরা গণতান্ত্রিক বাংলাদেশ ও সবার জন্য বসবাস যোগ্য নিরাপদ ভূমি চাই। এজন্য আমাদেও সবাইকে সচেতন ও সোচ্চার হতে হবে। সামনের দিকে এগিয়ে যেতে হবে। গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন চলছে। এ আন্দোলন সফল হলেই গণতান্ত্রিক ও জনগণের সরকার প্রতিষ্ঠা সম্ভব।
বর্তমান সরকারকে ভোটার বিহীন ও অনির্বাচিত আজ্ঞা দিয়ে নজরুল ইসলাম বলেন, অনির্বাচিতরা সচিবলয়ে বসে রাষ্ট্র পরিচালনা করছে। আর নির্বাচিত মেয়র অধ্যাপক আব্দুল মান্নান, জিকে গউস, মোসাদ্দেক হোসেন বুলবুল, মনিরুজ্জামান মনি, আরিফুল হক চৌধুরী এদেরকে সিটি করপোরশনে বসতে দিচ্ছে না।
সাংবাদিক শফিক রহমানের গ্রেপ্তার প্রসঙ্গে বলেন, প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয়ের অবৈধ ব্যবসার তথ্য সংগ্রহ করার জন্য একজনে ঘুস দিয়েছেন। তার অভিযোগে শফিক রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। এটা একটি রসিকতা ও অনাচার। এর বিরুদ্ধে মিডিয়াসহ সবাইকে স্বোচ্চার হতে হবে।
আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়র মো. আশরাফ হোসেন বকুলের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপিচেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপির অর্থ নৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, অল কমিউনিটি ফোরামের সাধারণ সম্পাদক মো. কাবিরুল হায়দার চৌধুরী প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4531047আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET