১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • খুলনায় সাইবার ক্যাফে মালিক ও কর্মচারীর অস্ত্র মামলায় ১৪বছর কারাদন্ড

খুলনায় সাইবার ক্যাফে মালিক ও কর্মচারীর অস্ত্র মামলায় ১৪বছর কারাদন্ড

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ৩১ ২০১৬, ১৯:১৫ | 641 বার পঠিত

13907026_641783702647627_9032426155932059853_nমেহেদী হাসান,খুলনা প্রতিনিধি- অবৈধভাবে আগ্নেয়াস্ত্র ও গুলি রাখার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় খুলনায় একটি সাইবার ক্যাফের মালিক ও তার কর্মচারীর প্রত্যেককে পৃথক দু’টি ধারায় ১৪ ও ৭বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত। উভয় দন্ড একই সাথে চলবে বলে আদালত রায়ে উল্লেখ করেন। মঙ্গলবার খুলনা মহানগর দায়রা জজ

আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্তরা আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন বলে জানান এপিপি কামরুল হোসেন জোয়ার্দ্দার।

তিনি জানান, দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, নগরীর সরকারী এম এম সিটি কলেজ মোড়ে আর এস এস সাইবার ক্যাফের মালিক শফিকুল ইসলাম (২৫) ও কর্মচারী শেখ এহসান ওরফে বিজয় (২০)। শফিকুল নগরীর পূর্ব বানিয়াখামার কমিশনার গলি এলাকার সরদার নাজির উদ্দিনের ছেলে এবং বিজয় মুসলমানপাড়া এলাকার শেখ মুনছুর রহমানের ছেলে।

মামলার উদ্ধৃতি দিয়ে আইনজীবী কামরুল জানান, ২০১৩ সালের ২ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশ জানতে পারে আর এস এস সাইবার ক্যাফের মধ্যে তাপস কুমার বিশ্বাস (১৮) ও নাফিস সাদাত তাকিকে (১৮) আটকে রেখে ৫০হাজার টাকা চাঁদা দাবি করা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ওই প্রতিষ্ঠানে অভিযান চালালে মালিক শফিকুল পালিয়ে যায়। এসময় সেখান থেকে দশমিক ৩২ বোরের একটি রিভলবার, ৫রাউন্ড গুলি, ৩টি চাপাতি, ৩টি ছোরা, ২টি সামুরাই ও ১টি গুপ্তিসহ আটক দুই যুবককে উদ্ধার ও দোকান কর্মচারী বিজয়কে আটক করা হয়। এ ঘটনায় ডিবির উপ-পরিদর্শক মো. রাশিদুল ইসলাম বাদী হয়ে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির পরির্দশক এস এম নাফিউর রহমান একই বছরের ২৫ সেপ্টেম্বর আদালতে চার্জশীট দাখিল করেন। মামলায় ১৮জনের মধ্যে ১৩জনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত। মামলা দায়েরের বেশ কিছু দিন পরে মালিক শফিকুল আদালতে আত্মসমর্পণ করলে আদালতে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4751540আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET