১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • খুলনায় ২য় বারের মতো তিনদিন ব্যাপী বিবাহ মেলা শুরু হয়েছে।

খুলনায় ২য় বারের মতো তিনদিন ব্যাপী বিবাহ মেলা শুরু হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : সেপ্টেম্বর ২৯ ২০১৬, ০৯:৪৭ | 724 বার পঠিত

মেহেদী হাসান,খুলনা ।-

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন খুলনার জেলা প্রশাসক নাজমুল আহসান। পারপেল বার্ড এবং আর্টিসম নামের দুইটি ফটোগ্রাফি এবং ইভেন ম্যানেজমেন্ট ফার্মের আয়োজনে নগরীর হোটেল ক্যাসল সালামের ২য় তলায় মেলার আয়োজন করা হয়েছে।
পারপেল বার্ডের সিইও ও মেলার আহ্বায়ক এস. এম. ইমরান হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন আর্টিসমের সিইও ও মেলার সদস্য সচিব তাহমিদ আহমেদ। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা ও কোষাধ্যক্ষ রাশিদুল ইসলাম। এর আগে অতিথিরা মেলার স্টল ও আয়োজনসমূহ পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন, পার্পেল বার্ডের পরিচালক কাজী ফয়সাল হোসেন, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, পরিচালক আশফাকুর রহমান ফাহিম, মিডিয়া কো-অর্ডিনেটর কাজী শান্ত, সাজিদ আহমেদ, গোলাম সাব্বির, শুভ খান, তাসনিম রহমান তুনান, সানি রহমান, আলাউদ্দিন, ইসমাইল হোসেন লিটু, আর্টিজমের সদস্য জসিম আহমেদ ও তরিকুল ইসলাম।
এবারের মেলা চলাকালীন সময়ে পার্পেল বার্ড’র পক্ষ থেকে আছে বিবাহের জমকালো ছবির প্রদর্শনী, আর্টিজম বিবাহের বিভিন্ন সাজসজ্জার এবং স্টেজ প্রদশনী করবে। পার্পেল বার্ড’র বিভিন্ন উপহার সামগ্রীর গিফট সপ, মেলা চলাকালীন সময়ে কোন গ্রাহকরা সেবা গ্রহণ করলে তিনি ১৫% ডিসকাউন্ট, খুলনার শ্যামা জুয়েলার্সের থেকে গোল্ড মেকিংয়ের উপর ৫০% ডিসকাউন্ট থাকবে (১৫ অক্টোবর পর্যন্ত), সালিনা ডিজিটালের পক্ষ থেকে আছে বিয়ের কার্ড বিশেষত কাঠের বিয়ের কার্ড, প্রতিদিন পার্পেল বার্ড ও আর্টিজমের উদ্যোগে আছে নারীদের ফ্রি মেহেদী উৎসব, নাইস কুকিংয়ের পক্ষ থেকে আছে বিভিন্ন বাহারী কেকের প্রদর্শনী। এছাড়া সার্বক্ষনিক নিরাপত্তায় সিসি ক্যামেরাসহ আছে নিরাপত্তা কর্মী। হোটেল ক্যাসেল সালামের পক্ষ থেকে আছে নব দম্পতিদের জন্য হানিমুন প্যাকেজ ও বিবাহ অনুষ্ঠানের ভেনু ভাড়া ফ্রি।
মেলার উদ্দেশ্য তুলে ধরে আয়োজকরা জানান, খুলনাসহ দেশবাসীকে বিবাহ সম্পর্কিত সকল উপকরণের একত্রে সমাহার উপহার দেওয়া। বিবাহ একটি পবিত্র যাত্রা, একটি দম্পতির একত্রে পবিত্র যাত্রার সূচনা কালে সকল প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেওয়া। বিবাহ অনুষ্ঠান আয়োজনে সকল দায়িত্ব নিশ্চিন্ত এবং নির্বিঘেœ আয়োজনকারী প্রতিষ্ঠান সমূহকে প্রদানের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করার জন্যে এ আয়োজন।
আমরা দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, ভিডিও, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজে সম্পৃক্ত রয়েছি। এই কাজে খুলনার এক ঝাঁক তরুন ও উদ্যোমী কর্মী আজ সারাদেশে কাজ করে চলছে। তারই ধারাবাহিতকায় আমাদের এ কাজকে সকলের সামনে তুলে ধরতে খুলনায় প্রথম বারের মতো ‘বিবাহ মেলা’র ব্যতিক্রম উদ্যোগ নিয়েছি।
তারা আরো জানান, বিবাহ মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। এছাড়া এ মেলায় কোন প্রবেশ ফি নেই বলেও জানান তারা।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4659900আজকের পাঠক সংখ্যা::
  • 12এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET