১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • খুলনা ২০ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ আলী




খুলনা ২০ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ আলী

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০১৮, ২০:১৩ | 846 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মোঃ-জহিরুল ইসলাম, খুলনা থেকেঃ-  আগামী ১৫ মে খুলনা সিটি কর্পোরেশন(কেসিসি)  নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে নগরীর অন্যান্য ওয়ার্ডগুলোর মতো ২৫ নং ওয়ার্ডেও বেশ তোড়জোড় শুরু হয়েছে। সম্ভাব্য প্রার্থীদের পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার শোভা পাচ্ছে।  বাসা, অফিস, মহল্লা, চায়ের দোকান সহ বিভিন্ন আড্ডায় কে হবেন আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী এ নিয়ে চলছে জোর আলোচনা ।

কেসিসি নির্বাচন ২০১৮ কে সামনে রেখে সম্ভাব্য প্রাথিরা ধোর ঝাপ শুরু করছে। নৌকা প্রতীকে নির্বাচন করবার জন্য কিন্তু খুলনার প্রতিটা ওয়ার্ডে তরুন ও নতুন মুখের পরিবর্তন এসেছে। এর ব্যাতিক্রম ২০ নং ওয়ার্ডেও নয়।

খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সু-যোগ্য সদস্য  রাজপতের সংগ্রামী মুজিব সৈনিক তরুন উদিওমান নেতাদের নয়ন মনি শেখ মোঃ মোহাম্মাদ আলী। বংশীয় পরিচয়ে আসলে রক্তে জয় বাংলা মেশা। তার প্রতিচ্ছতি সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা গড়তে ও দেশমাতা জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে নিবেদিত প্রান হয়ে কাজ করবো।

তিনি মাদক ও সন্ত্রাস মুক্ত একটি আধুনিক পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ার লক্ষ্য নিয়েই প্রার্থী হতে আগ্রহী।  তিনি ছাত্র রাজনীতি থেকে শুরু করে দীর্ঘদিন ওয়ার্ডবাসীর সাথে আছেন, ওয়ার্ডবাসীর সুখে-দু:খে কাছে থাকতে চান। এজন্য তিনি একবার সুযোগ চান কাউন্সিলর হওয়ার।  ওয়ার্ডবাসী এখন পরিবর্তন চায় বলেও তিনি উল্লেখ করেন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET