২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • শিক্ষা
  • গণবি’র ছাত্র সংসদ নির্বাচনের চূড়ান্ত তালিকা প্রকাশিত




গণবি’র ছাত্র সংসদ নির্বাচনের চূড়ান্ত তালিকা প্রকাশিত

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৯ ২০১৮, ১০:২৮ | 941 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মোহাম্মদ রনি খাঁ, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ-  গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন-২০১৮ এর চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশিত হয়েছে। আজ ৮ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় উক্ত তালিকা প্রকাশ করা হয়।

গণ বিশ্ববিদ্যালয়ের গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন-২০১৮  আগামী ১৫ ফেব্রুয়ারি  অনুষ্ঠিত হবে। এর আগে গত ৪ই ফেব্রুয়ারি ৬টি পদের বিপরীতে ২৫ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিলেও আজ ২৩ জন প্রার্থী চূড়ান্ত প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন।

সহ-সভাপতি পদের জন্য ৩ জন, সাধারণ সম্পাদক ৫ জন, কোষাধ্যক্ষ্য ৪ জন, ক্রীড়া সম্পাদক ৪ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ৪ জন, প্রচার ও সমাজসেবা ৩ জন প্রার্থী হিসেবে বিবেচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে জুয়ের রানা ( ভাষা-যোগাযোগ ও সংস্কৃতি বিভাগ), মোঃ জহিরুল ইসলাম ( রাজনীতি ও প্রশাসন বিভাগ ) ও মোঃ সুজন রানা ( রাজনীতি ও প্রশাসন বিভাগ ) । সাধারণ সম্পাদক পদে মোঃ আবু-বকর সিদ্দিক ( আইন বিভাগ ), মোঃ মাসরিকুল ইসলাম ইমন ( আইন বিভাগ ), মোঃ নজরুল ইসলাম ( আইন বিভাগ ), মোঃ রায়হান মল্লিক ( ফার্মেসী বিভাগ), শাহিন ফেরদৌস ( আইন বিভাগ )। কোষাধ্যক্ষ পদে মোঃ আল ইমরান ( গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ), খাদিজা আক্তার সেতু( ফার্মেসী বিভাগ),মাহবুবুর রহমান রনি ( রাজনীতি ও প্রশাসন বিভাগ ), মোঃ রাজীব হোসেন হৃদয় ( গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ)। ক্রীড়া সম্পাদক পদে অহিদুল ইসলাম ( রাজনীতি ও প্রশাসন বিভাগ ), ইমতিয়াজ আহমেদ ( আইন বিভাগ ), মাহতাবুর রহমান সবুজ ( কম্পিউটার সায়েন্স এন্ড ইঙ্গিনিয়ারিং বিভাগ), মোঃ শাহেদ খান ( ইংরেজী বিভাগ)। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ এরশাদ আলী ( ফলিত গণিত বিভাগ), মোঃ মেহেদী হাসান শুভ ( রাজনীতি ও প্রশাসন বিভাগ ), মোঃ রকিবুল হাসান ( সমাজ বিজ্ঞান ও সমাজ কর্ম বিভাগ), সাবিকুন নাহার সম্পা ( মেডিকেল ফিজিক্স ও বায়োমেডিকেল ইঙ্গিনিয়ারিং বিভাগ) এবং প্রচার ও সমাজসেবা সম্পাদক পদে অর্জুন রাজ বংশী ( মাইক্রো-বায়োলজী),ফজলুল করিম ( বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজী ) এবং মরিয়ম জাহান এলমা ( ইংরেজী বিভাগ)।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সিরাজুল ইসলাম জানান,” গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন-২০১৮ তে কোনো ধরনের প্রতীক বা ব্যালট নাম্বার দেওয়া হচ্ছে না, চূড়ান্ত প্রার্থীর নামের উপর ভিত্তি করে ব্যালট পেপার তৈরি করা হবে। সুষ্ঠ, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আগামী ১০ই ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১১টায় সকল বিভাগীয় প্রধান এবং ১২ই ফেব্রুয়ারি সোমবার চূড়ান্ত প্রার্থীদের সাথে আলোচনা করা হবে।”

তিনি আরও জানান,” প্রত্যেক প্রার্থীই নিজ পরিচিতি হিসেবে নিজের নাম ব্যবহার করে লিফলেট দিয়ে প্রচারণা করতে পারবেন। তবে কোন ধরনের ব্যানার –  ফেস্টুন ব্যবহার করতে পারবেন না প্রচারণায় ।”

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET