২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

গাইবান্ধায় ব্যবসায়ী রোকন হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

আরিফ উদ্দিন, গাইবান্ধা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২০ ২০২১, ২১:১৫ | 633 বার পঠিত

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে ব্যবসায়ী রোকন সরদার (৩৫) হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার (২০ জুন) দুপুরে গাইবান্ধা-নাকাইহাট সড়কের বালুয়া বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বৃষ্টি উপেক্ষা করে এলাকাবাসীর আয়োজনে মানববন্ধনে নিহত রোকনের ৪ বছরের শিশু সন্তানরোহান ও স্ত্রী-স্বজনরা ছাড়াও এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী-পেশারমানুষ অংশ নেন।
মানবন্ধনে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রনজিৎ বকসী সুর্য, রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিদুল সরদার, গাইবান্ধা জেলা যুবলীগের সহ-সভাপতি সজল আহম্মেদ প্রমুখ।
বক্তারা বলেন, ব্যবসায়ী রোকন সরদারকে হত্যার পর ১৬ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করা হলেও পুলিশ মাত্র তিনজন আসামিকে গ্রেফতার করেছে। অবিলম্বে রোকন হত্যার সাথে জড়িত সকল অভিযুক্তকে গ্রেফতার এবং শাস্তির দাবী জানান তারা।
উল্লেখ্য; গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে সদর উপজেলার বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন ব্যবসায়ী রোকন সরদার। আহত হয় ঘটনাস্থলে থাকা ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান নামে আরও দুইজন। নিহত রোকন সরদার সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের আবদুর রউফ সরদারের ছেলে। এদিকে, ঘটনার জেরে শুক্রবার সকালে বিক্ষুদ্ধ এলাকাবাসী অভিযুক্ত সোহেল মিয়ার বাড়িতে ভাঙচুর চালিয়ে অগ্নিসংযোগ করে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4655279আজকের পাঠক সংখ্যা::
  • 17এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET