২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

গাইবান্ধায় ৭ ব্যবসা-প্রতিষ্ঠানে ৭৮ হাজার টাকা জরিমানা

আরিফ উদ্দিন, গাইবান্ধা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : অক্টোবর ০৯ ২০২১, ১৮:২৬ | 646 বার পঠিত

তেল পরিমাপক যন্ত্রে কারচুপি এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বিপনণসহ চার অভিযোগে গাইবান্ধায় ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে ৭৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শনিবার (৯ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করে গাইবান্ধা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। জেলা জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুস সালাম এ অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে সহযোগিতা করে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা।
গাইবান্ধা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের কদমের তল এলাকায় তেল পরিমাপক যন্ত্রে কারচুপি করায় জাহিদুল এজেন্সিকে ৪০ হাজার টাকা ও একই এলাকায় গাইবান্ধা ফিলিং স্টেশনকে তেলের পরিমাপে কম দেওয়ায় ১০ হাজার টাকা, জেলা শহরের সার্কুলার রোডে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বিপনণ করায় রমেশ সুইটসকে ১৫ হাজার টাকা এবং জেলা শহরের প্রধান কাঁচা বাজারের আড়ৎ পুরাতন বাজারে দোকানে মূল্য তালিকা না থাকায় হাবিব ভান্ডারকে ১০ হাজার টাকা, একই অভিযোগে তিন ভাই ভান্ডার, রনি ভান্ডার ও নায়েব আলী ভান্ডারকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়।
অভিযানে আরও উপস্থিত ছিলেন গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের এএসপি সালমান নুর আলম ও জেলা বাজার কর্মকর্তা শাহ মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4764464আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET