২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • গাইবান্ধা সমিতি করোনা আক্রান্তদের জন্য পুসাগকে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান

গাইবান্ধা সমিতি করোনা আক্রান্তদের জন্য পুসাগকে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান

আরিফ উদ্দিন, গাইবান্ধা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ২৭ ২০২১, ১৮:৫৯ | 638 বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অক্সিজেনের চাহিদা পূরণের জন্য গাইবান্ধা জেলা প্রশাসনের মাধ্যমে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অফ গাইবান্ধা পুসাগকে দু’টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন হস্তান্তর করেছে ঢাকাস্থ গাইবান্ধা সমিতি।
মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে সমিতির তহবিল থেকে গাইবান্ধা সমিতি এ দু’টি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেন।
গাইবান্ধা সমিতি ঢাকার সভাপতি প্রকৌশলী মো. মনোয়ার হোসেন চৌধুরী এমপি, কোষাধ্যক্ষ প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী সেলিমা খাতুন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) প্রকৌশলী রুহুল আমিন ও নির্বাহী সদস্য এহতেশাম করিম রফিকের তত্ত¡াবধানে হস্তান্তর অনুষ্ঠানে সমিতির আজীবন সদস্য মো. সোহানুর রহমান গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. আবদুল মতিনের হাতে এসব সামগ্রী তুলে দেন। পরে জেলা প্রশাসক পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অফ গাইবান্ধা পুসাগ-এর সদস্যদের হাতে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন দু’টি তুলে দেন। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তারাসহ ঢাকাস্থ গাইবান্ধা সমিতির সদস্য, পুসাগ নেতৃবৃন্দ ও স্থানীয় বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জানতে চাইলে ঢাকাস্থ গাইবান্ধা সমিতির নির্বাহী সদস্য এহতেশাম করিম রফিক বলেন, গত বছরের এপ্রিলে গাইবান্ধাকে করোনার ‘হটস্পট’ হিসেবে চিহ্নিত করা হয়। সা¤প্রতিক সময়ে জেলাজুড়ে কোভিড-১৯ সংক্রমণ ও মৃত্যু দুইই বাড়ছে। সে জন্য সমিতির নিজস্ব তহবিল থেকে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য দু’টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করা হয়। মেশিনটি বাতাস থেকে ২১ শতাংশ অক্সিজেন নিয়ে শতভাগ অক্সিজেন সরবরাহ করতে পারে।
উল্লেখ্য; ঢাকাস্থ গাইবান্ধা সমিতি এরআগে গত ২৩ জুলাই কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া গাইবান্ধার শিক্ষার্থীদের অলাভজনক সংস্থা আমাদের গাইবান্ধা সংগঠনকে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার এবং পাঁচটি অক্সিমিটার প্রদান করেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4723786আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET