১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




গাজীপুরে নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২৬ ২০২১, ২২:১৫ | 849 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

গাজীপুরের শ্রীপুরে গিলারচালা গ্রাম থেকে এক নারী পোষাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ ।
নিহত আলেয়া সুলতানা আইরিন (২৮) রংপুরের মিঠাপুকুর থানার তালতলা ভবানীপুর এলাকার আলমগীর হোসেনের মেয়ে । সে পোশাক কারখানার অপারেটর পদে চাকরি করতেন ।তার স্বামী উজ্জল মিয়া গিলার চালা গ্রেট ওয়াল সিরামিকস এ কাজ করেন ।
স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার এসআই আরশাদ মিয়া জানান, দেড়বছর আগে আইরিন ও উজ্জলের বিয়ে হয়। বিয়ের বছর খানেক পর স্ত্রী জানতে পারে উজ্জলের আরেকজন স্ত্রী রয়েছেন। এ নিয়ে তাদের মধ্যে সম্পর্কের অবনতি দেখা দেয় এবং তাদের মধ্যে পারিবারিক ও দাম্পত্য নানা বিষয়াদি নিয়ে কলহ লেগেই থাকতো। ঘটনার দিন শনিবার দুপুরেও তাদের মধ্যে কলহ হয়।                                                                                                                       তিনি আরো জানান, শনিবার বিকেল সোয়া ৫টার দিকে প্রতিবেশিরা ঘরের ভেতরে খাটের উপর আইরনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। স্বামী উজ্জল মিয়া পলাতক রয়েছে। পরে সন্ধ্যায় উদ্ধারের পর তার লাশের সুরুতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET