২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • গুইমারায় অসহায় ও হতদরিদ্রদের,মাঝে আর্থিক সহায়তা,ইফতার সামগ্রী বিতরণ




গুইমারায় অসহায় ও হতদরিদ্রদের,মাঝে আর্থিক সহায়তা,ইফতার সামগ্রী বিতরণ

এম দুলাল আহাম্মদ, খাগড়াছড়ি করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ১৮ ২০২৪, ১৫:৪৩ | 647 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে,আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারি ব্রিগেড,গুইমারা রিজিয়নের সৌজন্যে অসহায় ও হতদরিদ্র, দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী,সেলাই মেশিন,সৌর বিদ্যুৎ,ডেউটিন বিতরণসহ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

গতকাল ১৭ই মার্চ গুইমারা সরকারী কলেজ মাঠে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী, মেডিকেল ক্যম্পেইনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম এসপিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

দুইশত অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী,৩শত জনকে চিকিৎসা সেবা ও ঔষধ,১০পরিবারকে সোলার প্যানেল,২০পরিবারকে সেলাই মেশিন,১০পরিবারকে ঢেউটিন, অর্ধশত পরিবারকে চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা ও দশটি মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান প্রদান করেন প্রধান অতিথি। এসময় গুইমারা রিজিয়নে দায়িত্বপ্রাপ্ত উচ্চ পদস্থ কর্মকর্তা বৃন্দ এবং গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি,উপস্থিত সকলকে শান্তি,সম্প্রীতি,উন্নয়ন বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান এবং এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য,দলমত নির্বিশেষে সকলের সচেতনতা মূলক সহযোগিতা কামনা করেন।ভবিষ্যতেও এধরনের জনসেবা মুলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন প্রধান অতিথি।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET