২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেজারে আগুন ও মেশিনসহ মালামাল জব্দ

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০১৮, ১০:৪২ | 705 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে সরকারি খাল থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত দু’টি ট্রেজার মেশিনে অগ্নিসংযোগ ও দুটি মেশিনসহ অর্ধ শতাধিক পাইপ এবং অন্যান্য মালামাল জব্দ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: এ এস এম মাঈন উদ্দিন।
শনিবার দুপুরে কাশিয়ানী উপজেলার আড়–য়াকান্দি ও বড় বাহিরবাগ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ অভিযান পরিচালনা করা হয়।
উপজলো নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দীন জানান, উপজেলার আড়–য়াকান্দি এলাকায় দীর্ঘ দিন ধরে স্থানীয় প্রভাবশালীরা সরকারি খাল থেক বালু উত্তোলন করে আসছিল। খবর পেয়ে ওই এলাকায় গিয়ে অভিযান পরিচালনা করে দু’টি ড্রেজার মেশিনে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।
অপরদিকে, উপজেলার বড় বাহিরবাগ এলাকায় স্থানীয়রা দীর্ঘ দিন ধরে সরকারি রাস্তা ঘেঁষে বালু উত্তোলন করে আসছিল। খবর পেয়ে ওই এলাকায় গিয়ে অভিযান পরিচালনা করে নছিমনসহ দু’টি ড্রেজার মেশিন, প্রায় অর্ধ শতাধিক পাইপসহ ড্রেজারের কাজে ব্যবহৃত মালামাল জব্দ করা হয়।
প্রসঙ্গত, দীর্ঘ দিন ধরে ওই সব এলাকায় স্থানীয় প্রভাবশালী ও রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় সরকারি খাল থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করছিল। এই বালু উত্তোলনরে ফলে ব্রিজ, রাস্তা, ঘর-বাড়ি ও ফসলী জমি হুমকির মুখে পড়ে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET