৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

গোবিন্দগঞ্জে কলেজ পড়ুয়া ছাত্র তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ১৬ ২০২১, ১৬:২৭ | 642 বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কামারদহ ইউনিয়নের খাঁ পাড়া গ্রামে ছুরিকাঘাতে কলেজ পড়ুয়া ছাত্র তারেক হাসান (২৫) নামের এক শিক্ষার্থীকে হত্যার মূল কিলার ফারুককে গ্রেফতার করেছে থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, থানার এসআই মামুন ও জসিমের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৫ জুন) দিবাগত রাত ২টার দিকে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ফারুককে গ্রেফতার করে।
সম্প্রতি গোবিন্দগঞ্জে পারিবারিক জমি-জমা নিয়ে বিরোধের জেরে গত ৫ জুন কলেজ শিক্ষার্থী তারেককে ফারুক ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এসময় স্থানীয় ও পরিবারের লোকজন তারেককে উদ্ধার করে বগুড়া শজিমে কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। তারেক সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১১ জুন রাতে মারা যায়।
তারেক ঢাকার একটি কলেজে আইটি প্রোগ্রামিংয়ে বিষয়ে লেখাপড়া করত। করোনায় কলেজ বন্ধ থাকায় বাড়ীতে পরিবারের সাথে অবস্থান করছিল। ঘটনার দিন তাকে একটি ঘরের মধ্যে আটকে রেখে ফারুক উপর্যপরি ছুরিকাঘাতে আহত করে। এ বিষয়ে ৬ জুন তারেকের মা তাহেরা বেগম বাদী হয়ে ফারুকসহ কয়েকজনকে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর ওই মামলায় ফারুক বাদে অন্যান্য আসামীরা আদালতে হাজির হয়ে জামিন নেয়। সেই থেকে ফারুক পলাতক ছিল।
গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, তারেক হত্যার মূল কিলার ছিল ফারুক। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তাকে থানার অফিসাররা বগুড়া জেলার দুপচাঁচিয়া এলাকায় অভিযান চালিয়ে ফারুককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4667776আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET