২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • গোলাপগঞ্জে ৬৫ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

গোলাপগঞ্জে ৬৫ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

আজিজ খাঁন, গোলাপগঞ্জ,সিলেট করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ০৯ ২০২১, ১৮:২২ | 653 বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী সিলেট-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন,সারাবিশ্ব করোনা ভাইরাসের কারণে বিপর্যস্ত। কিন্তু এই সংকট মুহুর্তেও বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড থেমে নেই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে করোনা পরিস্থিতিও নিয়ন্ত্রণে রাখা হয়েছে। তিনি গতকাল বুধবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে নির্বাচনী এলাকা গোলাপগঞ্জ উপজেলায় প্রায় ৬৫ কোটি ৪লক্ষ টাকা ব্যয়ে চলমান ও সদ্য সমাপ্ত প্রকল্পের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

নুরুল ইসলাম নাহিদ এমপি আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলেই সর্বক্ষেত্রে দেশ এগিয়ে গেছে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বর্তমান সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে আমুল পরিবর্তন এসেছে। শিক্ষার্থীদের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে করোনা মহামারীর কারণে সরকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে। এ জন্য শিক্ষার্থীদের ঝড়ে পড়ার কোন কারণ নেই। করোনা পরিস্থিতি বিবেচনা করে সরকার শিক্ষাপ্রতিষ্ঠানের বিষয়ে সিদ্ধান্ত নিবে।

তিনি আরো বলেন, আমি ওয়াদা করেছিলাম যে গোলাপগঞ্জ বিয়ানীবাজারের মানুষ কেউ বিদ্যুতবিহীন থাকবেন না। ইতিমধ্যে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার শতভাগ বিদ্যুতের আওতায় আনা হয়েছে। বর্তমানে সিলেট-বিয়ানীবাজার সহ সকল গ্রামে পাকা রাস্তা করে দেয়া হয়েছে। সেতু নির্মাণ সহ নানা উন্নয়ন মূলক কর্মকান্ডে গোলাপগঞ্জ বিয়ানীবাজারবাসীর ভোগান্তি লাঘব হয়েছে। সব উন্নয়ন কর্মকান্ড চলমান থাকবে। আপনারা জানেন আমি নিজেও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলাম। আল্লাহর অশেষ রহমতে ও সকলের দোয়ায় সুস্থ হয়ে আবারো আপনাদের মাঝে ফিরে এসেছি।

উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন এসময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবীর, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশিদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, জেলা আওয়ামিলীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, জেলা প্রকৌশলী নজরুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমান, সহ সভাপতি জহির উদ্দিন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম এস এম হাসনাত হোসেন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, যুগ্ম সম্পাদক আকবর আলী ফখর, আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক হাসিন আহমদ চৌধুরী মিন্টু, খায়রুল হক, দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, সহ দপ্তর সম্পাদক হোসেন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ছলমান আহমদ, সাংস্কৃতিক সম্পাদক আবু সুফিয়ান আজম, সদস্য মাহতাব উদ্দিন জেবুল, ক্বারী তোফায়েল আহমেদ জিলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক এমদাদ রহমান প্রমুখ।

পরে উপজেলার ঢাকাদক্ষিণে ১কোটি ৯লক্ষ টাকা ব্যয়ে নির্মিত গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সেচ ইউনিট কাম ফার্মাস ট্রেনিং সেন্টারের উদ্বোধন করা হয়। এরআগে বুধবার সকাল ১০টায় ২কোটি ৯৩লক্ষ টাকা ব্যয়ে উপজেলার ফুলবাড়ি আজিরিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার চার তলা ভিত বিশিষ্ট ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন তিনি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4590213আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET