২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • গৌরনদীতে অষ্টম শ্রেনির ছাত্রীকে আত্মহত্যায় প্ররোচিত করায় ৪’জনের বিরুদ্ধে মামলা




গৌরনদীতে অষ্টম শ্রেনির ছাত্রীকে আত্মহত্যায় প্ররোচিত করায় ৪’জনের বিরুদ্ধে মামলা

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০১৮, ২৩:৩৬ | 707 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

খোকন হাওলাদার,গৌরনদী(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের গৌরনদী উপজেলা সদরের গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী মুক্তা আক্তারকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ গত রবিবার বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। স্কুল ছাত্রীর বাবা মো. জসিম তালুকদা বাদি হয়ে বখাটে আকাশ তালুকদার তার বাবা, মা, ভাইসহ এক স্বজনকে আসামি করা হয়েছে। মামলা দায়েরে পর আসামিরা গা ঢাকা দিয়েছে।
মামলার বাদি গৌরনদী পৌরসভার তিন নং ওয়ার্ডের বানীয়াশুরী মহল্লার মো. জসিম তালুকদার মামলায় উল্লেখ করেন, তার কন্যা গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী মুক্তা আক্তার স্কুলে আসা যাওয়ার পথে একই মহল্লার মো. আতাহার তালুকদারের বখাটে পুত্র আকাশ তালুকদার(২২) প্রায়ই তার কন্যার পথরোধ করে কু-প্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে আকাশ তার কন্যাকে অশ্লীল ভাষায় গালাগাল দিয়ে উত্যক্ত করে আসছিল। বিষয়টি স্কুল ছাত্রী তাকে (বাবাকে) জানালে সে বখাটে আকাশের বাবা আতাহার তালুকদারকে অবহিত করেন। আতাহার তালুকদারের কাছে বিচার দেওয়ায় বখাটে ক্ষিপ্ত হয়ে উঠে। গত ৭ ফেব্রুয়ারি বিকালে স্কুল ছাত্রী আকাশের বাড়িতে গিয়ে তার বাবা মার কাছে দ্বিতীয় দফা বিচার দেন। এ সময় বখাটে আকাশ তালুকদার, তার বাবা আতাহার তালুকদার, মা হালিসা বেগমসহ স্বজনরা মুক্তা আক্তারকে অকথ্য ও অশ্লীর ভাষায় গালাগাল করেন । এমন কি পরের দিন সকালে বাদির বাড়িতে গিয়ে পুনরায় কন্যা মুক্তা আক্তারকে অশালীন কথাবার্তা বলে উস্কানী দিয়ে আত্মহত্যায় প্ররোচিত করেছে। এক পর্যায়ে তার কন্যা লজ্জায় ঘৃনায় কীটনাশক পান করে আত্মহত্য্ াকরে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠান।
আদালত সূত্রে জানা গেছে, গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী মুক্তা আক্তারকে বিশপানে আত্মহত্যার প্ররোচিত করার ঘটনায় স্কুল ছাত্রীর বাবা মো. জসিম তালুকদার বাদি হয়ে বখাটে আকাশ তালুকদার, তার বাবা আতাহার তালুকদার, মা হালিমা বেগম ও স্বজন মিজান তালুকদারকে আসামি করে গত রবিবার বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেড আদালতে একটি মামলা দায়ের করেন। আদালতের বিচারক শিহাবুল ইসলাম মামলার শুনানী শেষে গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেনকে মামলাটি এজাহার হিসেবে রুজু করার নির্দেশ দেন। গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, আদালতের নির্দেশ এখনো হাতে পাননি, পেলে আদালতের নির্দেশ মোতাবেক পদক্ষেপ গ্রহন করা হবে। গত সোমবার আতাহার তালুকদারের বাড়িতে গিয়ে কাুকে পাওয়া যায়নি। বাড়ির লোকজন জানান, মামলা দায়েরের পর আসামিরা গা-ঢাকা দিয়েছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET