২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • গৌরনদীতে চাচির ঘুমন্ত বিবস্ত্র ছবি তুলে ব্ল্যাকমেইল করে ধর্ষণ ভাতিজা গ্রেফতার




গৌরনদীতে চাচির ঘুমন্ত বিবস্ত্র ছবি তুলে ব্ল্যাকমেইল করে ধর্ষণ ভাতিজা গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০১৮, ১৬:৫৬ | 718 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

খোকন হাওলাদার,গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ- চাচির ঘুমন্ত বিবস্ত্র ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে দুসম্পর্কের ভাতিজা আনোয়ার ফকির (২০) নামের এক লম্পটের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। বরিশাল জেলার গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের ধর্ষিতা গৃহবধূ (২৮) বাদি হয়ে অভিযুক্তের বিরুদ্ধে থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।
পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক আনোয়ার ফকিরকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করেছে। আনোয়ার ওই গ্রামের সোনা মিয়া ফকিরের পুত্র। গ্রেফতারকৃতকে সোমবার শেষ কার্যদিবসে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। মঙ্গলবার সকালে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য শেবাচিমে প্রেরণ করা হয়েছে।
গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, কমলাপুর গ্রামের ধর্ষিতা ওই গৃহবধূর স্বামী ঢাকায় ক্ষুদ্র ব্যবসা করে আসছে। এ সুযোগে ওই ব্যবসায়ীর দুসম্পর্কের ভাতিজা আনোয়ার ফকির প্রায় রাতেই তাদের ঘরে ঘুমতো। সে সুবাধে বখাটে আনোয়ার মোবাইল ফোনে ব্যবসায়ীর স্ত্রীর (চাচির) ঘুমন্ত অবস্থায় বিবস্ত্র ছবি তোলে। ওই নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে বখাটে আনোয়ার ফকির প্রায়ই গৃহবধূকে ধর্ষণ করে। সর্বশেষ গত ৪ জানুয়ারি রাত সাড়ে আটটার দিকে বখাটে আনোয়ার ফকির ব্যবসায়ীর ঘরে টিভি দেখতে এসে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় গৃহবধূর (চাচি) ডাকচিৎকারে বাড়ির লোকজন ছুটে আসলে অভিযুক্ত আনোয়ার পালিয়ে যায়। ওইসময় ধর্ষিতা গৃহবধূ মামলা দায়ের করতে চাইলেও স্থানীয়দের বাঁধার কারণে সে মামলা দায়ের করতে পারেননি।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET