৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • ঘটনা ধামাচাপা দিয়ে লাশ দাফন,লাকসামে প্রেমিকার আত্মহত্যা- প্রেমিককে দায়ী করে চিরকুট

ঘটনা ধামাচাপা দিয়ে লাশ দাফন,লাকসামে প্রেমিকার আত্মহত্যা- প্রেমিককে দায়ী করে চিরকুট

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১৮ ২০১৬, ২১:১১ | 649 বার পঠিত

received_1544987312476047মো. জিল্লুর রহমান, লাকসাম প্রতিনিধি-
কুমিল্লার লাকসামে গলায় ফাঁস দিয়ে শিরিন আক্তার (১৭) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। আত্মহত্যার পর ঘরের ভিতর থেকে এলাকার এক যুবককে দায়ী করে লেখা কিশোরীর একটি চিরকুট পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে উপজেলার মনোহরপুর গ্রামে।
জানা যায়, উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের মনোহরপুর গ্রামের ভ্যানচালক দেলোয়ার হোসেনের মেয়ে শিরিন আক্তার রবিবার সকালে ঘরের সিলিংয়ের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। নিহত কিশোরীর মা নুরজাহান সকালে ঘুম থেকে উঠে ঘরের ভিতর তার মেয়ে শিরীন আক্তারকে সিলিংয়ের সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে এসে ওই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে এবং পুলিশকে না জানিয়ে ওইদিন বিকালে লাশ দাফন করে। এদিকে আত্মহত্যার পর ঘরের ভিতর থেকে পাশ্ববর্তী বাড়ীর অলি নামে এক যুবককে দায়ী করে লেখা কিশোরীর একটি চিরকুট পাওয়া যায়।
নিহত কিশোরীর বাবা দেলোয়ার হোসেন জানান, পাশ্ববর্তী বাড়ীর শাহআলমের বখাটে ছেলে অলি আহমদ (১৮) দীর্ঘদিন ধরে তার মেয়ে শিরীন আক্তারকে উত্ত্যেক্ত করে আসছিল। এ নিয়ে তিনি এলাকার লোকজনকে জানালেও কোন প্রতিকার পাননি। শেষ পর্যন্ত গত রোববার সকালে তার মেয়ে বখাটে ওই যুবকের কাছ থেকে নিজেকে আঁড়াল করতে আত্মহত্যা করে। আত্মহত্যার পর ঘরের ভিতর শিরীন আক্তারের লেখা একটি চিরকুট পাওয়া যায়। এতে লেখা রয়েছে ‘‘ আমার এই মৃত্যুর জন্য অলি দায়ী’’। মেয়ের আত্মহত্যার পর এলাকার লোকজন বখাটে ওই যুবককে রক্ষা করতে আমাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে পুলিশকে না জানিয়ে গোপনে লাশ দাফন করে ফেলে। এমন অভিযোগ করে তিনি আরও বলেন লাশ দাফনের আগে এলাকার কিছু লোকজন আমার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়েছে। এলাকার একটি প্রভাবশালীমহল বখাটে অলি আহমেদসহ তার পরিবারের লোকজনকে রক্ষা করতে এবং ঘটনা ধামাচাপা দিতে দ্রুত লাশ দাফন করে ফেলে।
এ ব্যাপারে অলি আহমেদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এলাকার মেম্বার সাইফুল ইসলাম চৌধুরীর সঙ্গে কথা বলতে বলেন। এদিকে মেম্বার সাইফুল ইসলাম চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
একটি সূত্র জানায়, এলাকার মেম্বার সাইফুল ইসলাম চৌধুরীসহ এলাকার একটি প্রভাবশালীমহল পুলিশের সাথে যোগসাজসে মোটা অংকের টাকার বিনিময়ে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করেছে।
এ ব্যাপারে লাকসাম থানার ওসি (তদন্ত) নাসির উদ্দিন জানান, এ ধরনের কোন ঘটনার অভিযোগ আমরা পাইনি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4664131আজকের পাঠক সংখ্যা::
  • 18এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET