১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

চট্টগ্রামে তথ্যমন্ত্রী, গুপ্তহত্যায় বিএনপি জামায়াত জড়িত

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ১১ ২০১৬, ০৬:৩১ | 659 বার পঠিত

17874_34নয়া আলো ডেস্ক- চট্টগ্রামে সার্কিট হাউসে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি-সন্ত্রাস ও গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াতের সংশ্লিষ্টতা রয়েছে। ষড়যন্ত্র, চক্রান্ত, মানুষ পুড়ানো, জঙ্গি-সন্ত্রাস ও গুপ্তহত্যার সঙ্গে বিএনপি এবং জামায়াতের নেতাকর্মীদের সংশ্লিষ্টতার যথেষ্ট প্রমাণ আমাদের হাতে আছে। তাদের অপকর্ম ও ষড়যন্ত্রের যোগসাজশকে আড়াল করতেই সরকারকে দোষারোপ করার চেষ্টা করছে। গতকাল দুপুরে নগরীর সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এই সময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক আনোয়ার হোসেনসহ জাসদের নেতারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তরি মিতু খুন প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, আমাদের পুলিশ গুপ্তহত্যার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে সমর্থ হয়েছে। আশা করছি মিতু হত্যার সঙ্গে জড়িতদেরও দ্রুত বের করতে পারবে। মিতু হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ইতিমধ্যে পুলিশ কয়েকজনকে আটক করেছে। আশা করছি হত্যার রহস্য ও জড়িতদের দ্রুত খুঁজে বের করতে পারবে পুলিশ। এজন্য একটু ধৈর্য ধরতে হবে।
তথ্যমন্ত্রী বলেন, সরকারকে দোষারোপ করে লাভ নেই। মানুষ পোড়ানো ও জঙ্গি তৎপরতার সময় হাতেনাতে গ্রেপ্তার ৬০০ জনের মধ্যে ৯৯ শতাংশই বিএনপি-জামায়াত কর্মী। সুতরাং সামপ্রতিক গুপ্তহত্যার সঙ্গেও তারা জড়িত।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া একটি সামপ্রদায়িক জোটের নেতৃত্ব দিচ্ছেন মন্তব্য করে হাসানুল হক ইনু বলেন, ক্ষমতা দখলের জন্য খালেদা জিয়া উন্মাদ-পাগল হয়ে গেছেন। তিনি এজন্য দেশের রাজনৈতিক ও সাংবিধানিক স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছেন।
তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে উন্নয়নের চাবি, খালেদা জিয়ার হাতে ষড়যন্ত্র আর রক্তের চাবি ও গায়ে মানুষ পোড়ানোর গন্ধ। শেখ হাসিনার পাশে মুক্তিযোদ্ধারা, খালেদা জিয়ার পাশে যুদ্ধাপরাধীরা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4524516আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET