২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০৬ ২০১৬, ০৩:২৬ | 636 বার পঠিত

1465130465নয়া আলো ডেস্ক- এক মিনিটের কম সময়ে চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে খুন করা হয়। ঘটনাস্থলে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ কর্মকর্তারা এ তথ্য জানান।
রোববার সকাল ৬টা ৩৫মিনিট থেকে ৩৬ মিনিটের মধ্যে প্রকাশ্যে শত শত মানুষের সামনে ঘাতকরা হত্যাকাণ্ড সংঘটিত করে। ওই সময় মাহমুদা ছেলেকে ক্যান্টনমেন্ট স্কুলে পাঠানোর জন্য জিইসি মোড় সংলগ্ন ওয়েল ফুডের সামনের রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।
জিইসি মোড়ের দিক থেকে তিন মোটরসাইকেল আরোহী এসে ধাক্কা দেয় মাহমুদাকে। এরপর মোটরসাইকেলে থাকা তিন যুবকের মধ্যে এক যুবক তাকে প্রথমে ছুরিকাঘাত করে। আরেক যুবক গুলি করে মোটরসাইকেল নিয়ে প্রবর্তক মোড়ের দিকে পালিয়ে যায়। সব মিলিয়ে এ হত্যাকান্ডের ঘটনাটি সম্পন্ন হয় ৪৫ থেকে ৫০ সেকেন্ডের মধ্যে।
নগর পুলিশের এডিসি (উত্তর) কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন, মোটরসাইকেলে থাকা তিন যুবক প্রথমে মাহমুদা আক্তারকে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেয়। কিছু বুঝে ওঠার আগেই মাঝখানে থাকা যুবক প্রথমে তার বুকে, হাতে ও পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে।
তৃতীয়জন তার হাতে থাকা পিস্তল দিয়ে খুব কাছ থেকে গুলি করে। প্রথম ফায়ারটি মিস হয়। দ্বিতীয় ফায়ারে বাবুল আক্তারের স্ত্রীর কপালের বাঁ পাশে গিয়ে লাগে। এরপর ঘাতকদের ব্যবহৃত মোটরসাইকেলটির স্ট্রাট বন্ধ হয়ে যায়। মিনিট দুয়েক চেষ্টার পর মোটর সাইকেলটি পুনরায় চালু হলে তারা প্রবর্তক মোড়ের দিকে পালিয়ে যায়।
পুলিশের এডিসি আরও জানান, ঘটনাস্থলের একটি দোকান থেকে সিসিটিভির ভিডিও ফুটেজ পাওয়া গেছে। কিলিং মিশনে অংশ নেয়া তিন যুবকের চেহারা স্পষ্টভাবে বোঝা যাচ্ছে না।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4388381আজকের পাঠক সংখ্যা::
  • 21এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET